HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্টে হয়ে মা-ছেলে আহত

স্টাফ রিপোর্টার / ৩০৮
প্রকাশের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

সাতক্ষীরা শহরে রসুলপুর সার্কিট হাউজ মোড়ে বিদ্যুৎ স্পৃষ্টে হয়ে মা ও ছেলে দুজন গুরুতর আহত হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) সকাল ১০টার সময় রসুলপুর গ্রামের ছাত্তারের মালিকানাধীন ফ্লাটে এ ঘটনা ঘটে। বিদ্যুৎস্পৃষ্টে আহতরা হলো সিরাজগঞ্জের শিলা খাতুন (৩০) ও তার ছেলে প্রিন্স (১২)।

ফ্লাটের ভাড়াটিয়া মজনু হোসেন জানান , আমি কয়েক মাস ছাত্তারের ফ্লাটে ভাড়া নিয়েছি আমার স্ত্রী অসুস্থ সে জন্য আমার খালা শাশুড়ী শিলা ও তার ছেলে প্রিন্স সিরাজগঞ্জ থেকে এসেছিলো আমার বাসায়। শনিবার সকালে প্রিন্স ছাদের উপরে খেলা করছিলো হঠাৎ বিদ্যুৎ স্পৃষ্টে হয়ে প্রিন্স শুধু কাঁপতে থাকে তার মা শিলা তাকে উদ্ধার করতে গেলে সেও বিদ্যুৎ স্পৃষ্ট হয়। তখন ছাদ থেকে নিচে পড়ে যায় তাদের কে এলাকাবাসি উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা অবনতি হলে ডাক্তার তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলে। তখন গুরুতর আহত শিলা ও তার ছেলে প্রিন্স সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় সেখানে তারা চিকিৎসাধীন রয়েছে। মজনু আরো বলেন ফ্লাটের ছাদে বিদ্যুৎতের তার গাঘেষেঁ রয়েছে তার কনো সেপ্টি না থাকার কারনে এই দূঘটনা ঘটছে।

রসুলপুর গ্রামের সাইফুল গাজী বলেন, ছাত্তার নিরাপত্তাহীন বিল্ডিং করেছে বিপদে পড়ছে ভাড়াটিয়ারা যে কারনে এই সব দূরর্ঘটনা ঘটছে। আমরা এলাকাবাসী এর দূষ্টন্তমূলক শাস্তি চাই পরর্বতিতে এমন দূরঘটনা যাতে না ঘটে। রসুলপুরের মফিজ হোসেন জানান, বিল্ডিংয়ের কাজ শেষ না করে ভাড়া দিয়ার কারণে দূঘটনা ঘটছে এর দায়ভার মালিকের নিতে হবে।

এ বিষয় ফ্লাটের মালিক ছাত্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমিতো জানি না এটা কিভাবে ঘটলো বিল্ডিংয়ের পাশে বিদ্যুৎতের তার ঘেষেঁ রয়েছে এর সেপ্টি দেননি কেনো এমন প্রশ্ন করলে তিনি বলেন আমি এখনো বিল্ডিংয়ের কাজ শেষ করি নাই সেই জন্য সেপ্টি দেয়া হয়নি।


এই শ্রেণীর আরো সংবাদ