HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ২০

অনলাইন ডেস্ক / ৪০১
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশ মাইল নামক স্থানে একটি ডাম্পার ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষ শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছে। শুক্রবার দুপুর ১ টার সময় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বেলা ১ দিকে খুলনা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাস ও বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাক ত্রিশ মাইল নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় যাত্রীবাহীবাস ও ডাম্পার ট্র্যাকটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায় ।
খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার উদ্ধার করে। আহতদের মধ্যে ডাম্পার ট্রাক চালকের অবস্থা আশঙ্কাজনক। সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম ঘটনা নিশ্চিত করেছেন। তবে এ ঘটনায় কেউ মারা যাননি বলে তিনি জানান।


এই শ্রেণীর আরো সংবাদ