HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

সাতক্ষীরায় প্রায় ৩ কোটি টাকার এলএসডি ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

টুডে ডেস্ক / ৩১৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

ভারত থেকে পাচার হয়ে আসা চার বোতল এসএসডি ও এক কেজি হেরোইনসহ মোঃ হাসানুজ্জামান (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (৬ জুন) ভোরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাদরা সীমান্তের চান্দা নামক স্থান থেকে তাকে আটক করা হয়।


আটককৃত হাসানুজ্জামান সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের চান্দা গ্রামের কিসমত আলীর ছেলে। বিজিবি জানায়, কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে ভয়ঙ্কর মাদক এলএসডির একটি বড় চালান আনা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাঁকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আবু তাহের পাটোয়ারীর নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদরা সীমান্তের চান্দা নামক স্থান থেকে প্রতিটি ৫০ মিলি গ্রামের চার বোতল এলএসডি মাদক ও এক কেজি হেরোইনসহ হাসানুজ্জামানকে হাতে নাতে আটক করা হয়। জব্দকৃত এলএসডি মাদক ও হিরোইনের আনুমানিক বাজার মূল্য প্রায় দুই কোটি ৭০ লাখ টাকা। সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত হাসানুজ্জামানের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ