HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

সাতক্ষীরায় পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবি, প্রতারককে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী

নিজস্ব প্রতিবেদক / ৩২৪
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ মে, ২০২৩

পুলিশের নাম ভাঙিয়ে মামলা অথবা গ্রেফতারের ভয় দেখিয়ে ০১৭৭৪৬৮০৩৪৯ নাম্বার থেকে দাবি করা হচ্ছে মোটা অংকের টাকা। যেকারণে এই মোবাইল ফোনের মালিককে খুঁজছে সাতক্ষীরার পুলিশ। নাম্বারটি সম্পর্কে সাধারণ মানুষকে সতর্ক থাকারও নির্দেশনা দিয়েছে পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার (১৮ মে) সাতক্ষীরা থানার আইডি থেকে ওই নির্দেশনা দেওয়া হয়। এতে বলা হয়েছে-“সাবধান! সতর্ক এবং সচেতন হোন। সম্মানিত সাতক্ষীরাবাসী, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আপনাদেরকে সতর্ক এবং সচেতন হওয়ার জন্য এই মুহূর্তে কয়েকটি মেসেজ দিচ্ছি। নিশ্চয়ই আপনারা তা মেনে চলবেন। সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে একটি সংঘবদ্ধ চক্র ০১৭৭৪৬৮০৩৪৯ মোবাইল নম্বর থেকে ভারপ্রাপ্ত কর্মকর্তা কিংবা অন্য কোন অফিসার পরিচয়ে আপনাদের নিকট ফোন দিয়ে বলছেন যে, আপনাকে নাশকতার মামলা বা অন্য কোন মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে। বিকাশে টাকা পাঠান।
অনেকেই হয়ত মামলার আসামি আছেন কিংবা মামলার আসামি হবেন এমন দুশ্চিন্তায় আছেন বা পরিবারের অন্য কোন সদস্য মামলায় ফেঁসে যাবে এই ভয়ে বিকাশে টাকা দিচ্ছেন। আপনাদের এই মর্মে সাবধান এবং সতর্ক করা হচ্ছে যে সাতক্ষীরা সদর থানা কিংবা অন্য কোন থানা পুলিশ আপনার নিকট কোনভাবেই টাকা দাবি করছে না। কখনো সাতক্ষীরা জেলা পুলিশ এ ধরণের কর্মকান্ডের সাথে জড়িত নয়। আমরা খোঁজ খবর নিয়ে দেখেছি এটি একটি সঙ্ঘবদ্ধ প্রতারক চক্রের কাজ। আমরা এদের ধরবার জন্য কাজ করছি। আপনারা ফাঁদে পড়ে কখনো কাউকে বিকাশে কিংবা অন্য কোনভাবে টাকা দিবেন না। এ ধরনের ফোন পেলে তাৎক্ষণিক আমাদের নিম্নে বর্ণিত নম্বরে যোগাযোগ করুন। সতর্ক থাকুন! ভালো থাকুন, নিরাপত্তায় থাকুন। সাতক্ষীরা থানা পুলিশ তথা সাতক্ষীরা জেলা পুলিশ সার্বক্ষণিক আপনার পাশে আছে। ওসি সাতক্ষীরা- ০১৭৬১৯০৯৯৯০, ০১৩২০১৪২১৭৯, ০১৩২০১৪২১৮০ নাম্বার ফোনে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ