HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার

দেবহাটা প্রতিনিধি / ১৮৬
প্রকাশের সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪

সাতক্ষীরা দেবহাটায় অভিযান চালিয়ে পুকুরের পানিতে লুকিয়ে রাখা দুই বস্তা ফেনসিডিল উদ্ধার সহ আকতারুল ইসলাম (৩৭) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মাদক কারবারি আকতারুল ইসলাম উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে।


মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় খুলনা র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তারকৃত মাদক কারবারি আকতারুলের বাড়িতে এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে ওই মাদক কারবারি। সেসময় অভিযানিক দলের সদস্য ও স্থানীয়দের সহায়তায় আকতারুলকে আটকের পর তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক বাড়ির পূর্ব পাশের একটি পুকুরে পানির নিচে লুকায়িত অবস্থায় রাখা দুটি প্লাস্টিকের বস্তাভর্তি ৩৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। জিজ্ঞাসাবাদ শেষে বুধবার দুপুরে মাদক কারবারি আকতারুলকে জব্দকৃত ফেনসিডিল সহ দেবহাটা থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন অভিযানের নেতৃত্বে থাকা খুলনা র‌্যাব-৬ এর ডিএডি আনোয়ারুল ইসলাম।


এই শ্রেণীর আরো সংবাদ