HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

সাতক্ষীরায় চিংড়িতে অপদ্রব্য পুশ করায় মালিককে ৪০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধি / ২০৬
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

সাতক্ষীরার দেবহাটায় রপ্তানিযোগ্য গলদা ও বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় রবিউল ইসলাম নামের এক ডিপো মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান পারুলিয়া মৎস্য সেড সংলগ্ন রবিউল ইসলামের মালিকানাধীন আশিক ফিস নামের রপ্তানিযোগ্য চিংড়ির ডিপোতে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্টের আদেশে অর্থদ্বন্ডের পাশাপাশি অপদ্রব্য পুশকৃত গলদা ও বাগদা চিংড়ি জনসম্মুখে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।
দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, চিংড়ির ডিপোটিতে সন্ধ্যার পরও গলদা ও বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করা হচ্ছিল। সন্ধ্যা পরবর্তী সময়ে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের নেতৃত্বে কয়েকজন সংবাদকর্মী প্রথমে ঘটনাস্থলে পৌঁছান, এবং অপদ্রব্য পুশের বিষয়টি নিশ্চিত হয়ে মোবাইলে ভিডিও ধারন করে তাৎক্ষনিক বিষয়টি উপজেলা প্রশাসনকে জানান। মৎস্য অফিসারদের সাথে নিয়ে পরে সেখানে পৌঁছে অপদ্রব্য পুশের সত্যতা পেয়ে মোবাইল কোর্টে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ডিপো মালিক রবিউলকে ৪০ হাজার টাকা জরিমানা সহ অপদ্রব্য পুশকৃত গলদা ও বাগদা চিংড়ি জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করার আদেশ দেয়া হয়েছে। রপ্তানীযোগ্য চিংড়িতে অপদ্রব্য পুশ বন্ধে এমন তথ্য দিয়ে সহযোগীতার জন্য সংশ্লিষ্ট সংবাদকর্মীদের ধন্যবাদও জানিয়েছেন ইউএনও মো. আসাদুজ্জামান।


এই শ্রেণীর আরো সংবাদ