HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

সাতক্ষীরায় এক রংমিস্ত্রীকে ফোন দিয়ে ডেকে নিয়ে কু’পিয়ে হ’ত্যা

খলিলুর রহমান, সাতক্ষীরা / ৪০৬
প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

সাতক্ষীরায় শেখ আব্দুস সালাম (৫০) নামে এক রংমিস্ত্রিকে ফোন দিয়ে ডেকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২২ আগস্ট) রাত ৯টার দিকে সদর উপজেলার লাবসা ইউনিয়নের থানাঘাটা শেখপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আব্দুস সালাম সাতক্ষীরা সদর উপজেলা লাবসা ইউনিয়নের থানাঘাটা শেখপাড়া গ্রামের মৃত শেখ আবুল কাশেমের ছেলে। নিহতের ভগ্নিপতি মোঃ মহসীন হোসেন জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে কে বা কারা সালামকে ফোন দিয়ে ডেকে নেয়। এর কিছুক্ষণ পর তারা থানাঘাটা এলাকায় সালামকে বেধড়ক মারপিট করে ও কুপিয়ে রেখে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় সালাম পার্শ্ববর্তী একটি বাড়িতে সাহায্য চাইলে তারা তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর তার অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে নিয়ে যাওয়ার পথে চুকনগর নামক স্থানে রাত ১১টার দিকে মারা যায় সে। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ