HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

সাতক্ষীরায় অভিনব কায়দায় মাদক পাচার, আটক ২

খলিলুর রহমান / ২২৭
প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩

সাতক্ষীরায় অভিনব কায়য়দায় এবং বিশেষ ভাবে  তৈরী ভ্যান থেকে ৩৯৯ বোতল ফেন্সিডিলসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানীর সদস্যরা। দেবহাটা ও কালিগঞ্জ উপজেলায় পৃথক দুটি অভিযানে উক্ত ফেন্সিডিল আটক করা হয়।

র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানী কমান্ডার জানান, ২৭ মে র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ ও দেবহাটা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ পৃথক ২টি অভিযান পরিচালনা করে কালিগঞ্জ থানার মোঃ শহিদুল ইসলাম (৩০) ও মোঃ আখের আলী গাজী (৪৭) কে আটক করা হয়। এ সময় আসামীদের মালিকানাধীন ইঞ্জিন চালিত নসিমন এবং ব্যাটারী চালিত ভ্যানের পাটাতনের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা যথাক্রমে ২০০ বোতল এবং ১৯৯ বোতলসহ মোট ৩৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সাতক্ষীরা জেলার দেবহাটা ও কালিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ