HEADLINE
বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয় কলারোয়ায় খাদ্যে বিষক্রিয়ায় মাদ্রাসার ১৬ শিক্ষার্থী অসুস্থ্য, হাসপাতালে ভর্তি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:২৭ অপরাহ্ন

সাংবাদিক হাবিবকে জীবননাশের হুমকি

টুডে ডেস্ক / ১৮৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

ঢাকা থেকে প্রকাশিত নির্ভীক সংবাদ পত্রিকায় ‘সাতক্ষীরা মিল বাজারের জামান দালালের দৌরাত্ম্যে এলাকাবাসী অতিষ্ঠ’ শিরোণামে সংবাদ প্রকাশিত হওয়ায় অপরাধ তথ্যচিত্র পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাবিবুল্লাহ বাহার হাবিবকে জীবননাশের হুমকি দেয়া হচ্ছে। হাবিব সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। ডায়রী নম্বর ২৫৫, তারিখ ৫.১০.২০২১।

সাধারণ ডায়রীতে হাবিবুল্লাহ বাহার হাবিব বলেন, সাতক্ষীরা সদর থানার লাবসা ইউনিয়নের মাগুরা গ্রামের হোসেন আলীর ছেলে হাসানুজ্জামান মোড়ল ওরফে জামান সন্দেহবশতঃ ক্ষুব্ধ হয়ে তার নিজস্ব ক্যাডার বাহিনীর সহযোগিতায় ও তিনি হাবিবকে মোবাইলে (০১৭৭০-৩৫৯১৭০) ও স্বশরীরে এই ধরনের সংবাদ পরিবেশনের কারণে জীবননাশের হুমকি সহ ক্ষয়ক্ষতি ও স্বাভাবিক চলাফেরায় বাধা প্রদানের চেষ্টা করছে। ফলে তিনি ও তার পরিবারের সদস্যরা চরম আতংকে দিন কাটাচ্ছে। হাবিব আশংকা করছেন, জামান যে কোন সময় তার ও তার পরিবারের সদস্যদের ক্ষয়ক্ষতিসহ জীবননাশের মতো কার্যক্রম সংঘটিত করতে পারে।


এই শ্রেণীর আরো সংবাদ