HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন

সাংবাদিক সম্মেলনে ঘোষণা দিয়ে নৌকায় চড়লেন স্বতন্ত্র প্রার্থী আয়নাল হক

বেনাপোল প্রতিনিধি / ৩০৬
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

২৮ নভেম্বরের ইউপি  নির্বাচনে যশোরের শার্শা উপজেলার উলশী ইউনিয়নে দলীয় ঘোষিত নৌকার প্রার্থী রফিকুল ইসলামকে সমর্থন জানিয়ে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে (আনারস মার্কার) স্বতন্ত্র প্রার্থী হিসাবে নিজের নাম প্রত্যাহার করলেন উলশী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আয়নাল হক।
শুক্রবার (২৬ই নভেম্বর) সকাল ১০টায় শার্শা উপজেলা চত্তরে শার্শার এমপি শেখ আফিল উদ্দিনের পরামর্শে ও নির্দেশনায় স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ান আলহাজ্ব আয়নাল হক। 
আয়নাল বলেন, ইউনিয়নবাসীর ভালবাসায় স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু দলের প্রতি আনুগত্য ও মাননীয় প্রতিমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান প্রদর্শন করে, আমি নৌকার মাঝিকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।এসময় দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ