HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

সাংবাদিক জাকিরকে লাঞ্চিতের ঘটনায় দেবহাটা প্রেসক্লাবের নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি / ২৬৯
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

পেশাগত দায়িত্ব পালনকালে সাতক্ষীরার দৈনিক পত্রদূত পত্রিকার নিজস্ব প্রতিনিধি ও দৈনিক খবরের কাগজ পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি নাজমুল শাহাদাৎ জাকিরের সাথে অশোভন আচরণ ও তাকে লাঞ্চিতের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে নিন্দা বিবৃতি দিয়েছে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দ।


শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে দেবহাটা প্রেসক্লাব সভাপতি মীর খায়রুল আলম ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন স্বাক্ষরিত এক নিন্দা বিবৃতি গণমাধ্যমে প্রেরণ করা হয়। বিবৃতিদাতাদের মধ্যে আরও রয়েছেন দেবহাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব ও আব্দুর রব লিটু, সাবেক আহŸায়ক আজিজুল হক আরিফ, বর্তমান কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি অধ্যাপক রাজু আহমেদ ও আবু হুরাইরা, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুর রহমান ও লিটন ঘোষ বাপি, সাংগঠনিক সম্পাদক সুমন পারভেজ বাবু, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক আব্দুস সালাম, ক্রীড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন সবুজ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম.এ মামুন, কার্যনির্বাহী সদস্য বায়েজিদ বোস্তামি উজ্জ্বল ও রুহুল আমিন, সদস্য নির্মল কুমার মন্ডল, দিপঙ্কর বিশ্বাস, এসএম নাসির উদ্দীন, আব্দুস সালাম, সুমন কুমার ঘোষ সুজন, দিপঙ্কর বিশ্বাস, সজল ইসলাম, এস.কে অভি সহ সকল সদস্য ও সহযোগী সদস্যবৃন্দ।
উল্লেখ্য, সম্প্রতি সদর উপজেলার ধুলিহর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজান চৌধুরীর বিরুদ্ধে আশ্রায়ণ প্রকল্প এলাকার রাস্তার ইট অবৈধভাবে বিক্রির অভিযোগ পেয়ে সেখানে যান সাংবাদিক নাজমুল শাহাদাৎ জাকির। সেসময় তিনি দুর্নীতি-অনিয়মের প্রমান হিসেবে ব্যবহৃত মোবাইল ফোনে কিছু ভিডিও ও স্থিরচিত্র ধারণ করেন। একপর্যায়ে চেয়ারম্যানের কয়েকজন সাঙ্গপাঙ্গ ঘটনাস্থলে পৌঁছে সাংবাদিক নাজমুল শাহাদাৎ জাকিরের ব্যবহৃত মোবাইল ফোনটি কেড়ে নিয়ে প্রমান স্বরূপ তোলা ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র সমুহ মুছে দেন। পাশাপাশি ওই সংবাদকর্মীর সাথে অশোভন আচরণ ও তাকে লাঞ্চিত করেন।


এই শ্রেণীর আরো সংবাদ