HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ২৯৭
প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২


সাতক্ষীরার শ্যামনগরে হরিণের ১০ কেজি মাংসসহ আবুল হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করে বনবিভাগের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর থেকে তাকে আটক করা হয়।

আটক আবুল হোসেন উপজেলার ছোট ভেটখালী গ্রামের কেরামত গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, আবুল হোসেন যতীন্দ্রনগরের হরিণের শিকারী ইউনুস গাজীর কাছ থেকে একটি জবাইকৃত হরিণ ক্রয় করে নির্দিষ্ট গন্তব্যে যাওয়ার পথে স্থানীয়রা ধাওয়া করে তাকে আটক পূর্বক বনবিভাগকে খবর দেয়। পরে বনবিভাগের সদস্যরা হরিণের মাংসসহ তাকে আটক করে নিয়ে যায়।

সন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক এ কে এম ইকবাল হোছাইন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আবুল হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ