HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন

শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ১০৭
প্রকাশের সময় : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২


সাতক্ষীরার শ্যামনগরে হরিণের ১০ কেজি মাংসসহ আবুল হোসেন (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করে বনবিভাগের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর থেকে তাকে আটক করা হয়।

আটক আবুল হোসেন উপজেলার ছোট ভেটখালী গ্রামের কেরামত গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, আবুল হোসেন যতীন্দ্রনগরের হরিণের শিকারী ইউনুস গাজীর কাছ থেকে একটি জবাইকৃত হরিণ ক্রয় করে নির্দিষ্ট গন্তব্যে যাওয়ার পথে স্থানীয়রা ধাওয়া করে তাকে আটক পূর্বক বনবিভাগকে খবর দেয়। পরে বনবিভাগের সদস্যরা হরিণের মাংসসহ তাকে আটক করে নিয়ে যায়।

সন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক এ কে এম ইকবাল হোছাইন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আবুল হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ