HEADLINE
কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয়
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন

শ্যামনগরে স্কুলের দোতলা থেকে পড়ে প্রতিবন্ধী নারীর মৃত্যু

শ্যামনগর প্রতিনিধি / ৩৪৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

গনটিকা নেওয়ার এক ঘন্টা পর মায়ের হাত ফসকে স্কুলের দোতলা থেকে পড়ে গিয়ে প্রান হারালেন প্রতিবন্ধী নারী আঞ্জুয়ারা বেগম(৩৫)। মঙ্গলবার সকালে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর এলাকার বনশ্রী মাধ্যমিক বিদ্যালয়ে।


নিহত আঞ্জুয়ারা হরিনগর গ্রামের আবুজার মোড়ল ও চায়না বেগমের মেয়ে। তিনি ছিলেন প্রতিবন্ধী ও মৃগী রোগগ্রস্থ। বনশ্রী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল করিম জানান, তার বিদ্যালয়ের নির্মানাধীন ৫ তলা ভবনের দোতলায় স্বাস্থ্য বিভাগের উদ্যোগে গনটীকা দানের ব্যবস্থা করা হয়। এই টীকা নিতে বিপুল সংখ্যক নারী পুরুষ সেখানে হাজির হন।
তিনি জানান, বেলা সোয়া ১১টার দিকে হঠাত জানতে পারি আঞ্জুয়ারা বেগম নামের প্রতিবন্ধী মেয়েটি তার মা চায়না বেগমের হাত ফস্কে নিচে পড়ে গেছে। এর এক ঘন্টা আগে মা ও মেয়ে টীকা নিয়ে ভবনের দোতলায় একটি বেঞ্চের ওপর বসে ছিলেন। তাদের পাড়ার লোকজনের সঙ্গে একসাথে বাড়ি যাবার লক্ষ্যে সেখানে অপেক্ষা করছিলেন।
প্রধান শিক্ষক জানান, হাত ফস্কে পড়ে যাওয়ার পরপরই আমি সহ বিদ্যালয়ের শিক্ষক ও স্বাস্থ্যকর্মীরা সেখানে ছুটে যাই। রক্তাক্ত অবস্থায় দেখে তাকে দ্রæত গাড়িতে নিয়ে শ্যামনগর হাসপাতালের দিকে পাঠিয়ে দেওয়া হয়। পথিমধ্যে তার মৃত্যু হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান অসীম কুমার মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারটি খুব গরীব। তার দাফনকাজে আমরা সহায়তা করবো। শ্যামনগর থানা পুলিশ এ ঘটনা জানতে পেরেছে বলে জানিয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ