HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

শ্যামনগরে লোকমান হত্যা মামলার প্রধান আসামী মোশারফ গ্রেফতার

আব্দুল কাদের, শ্যামনগর / ৬৭
প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

শ্যামনগরে চাঞ্চল্যকর লোকমান হত্যা মামলার প্রধান আসামি মোশারফকে গ্রেফতার করেছে শ্যামনগর থানা পুলিশ। ৪ নভেম্বর শুক্রবার দুপুর ১২ টার দিকে নুরনগর বাজার এলাকা থেকে শ্যামনগর থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) রাজিব রায়হান এর নেতৃত্বে একটি পুলিশের টিম অভিযান চালিয়ে লোকমান হত্যা মামলার প্রধান আসামি মোশারফ হোসেন কে গ্রেফতার করেছে। ঘাতক লোকমান কে হত্যার পর থেকে পালাতক ছিল।

জানা যায় গত ৩০ অক্টোবর রবিবার ভোর বেলা পারিবারিক কলহের জের ধরে ধারালো অস্ত্র দিয়ে ঘাতক মোশারফ হোসেন তাঁর আপন বড় ভাই লোকমানকে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় গত ৩১ অক্টোবর নিহতের পুত্র আল আমিন হোসেন বাদী হয়ে শ্যামনগর থানায় একটি হত্যা মামলা করেন।

উল্লেখ্য গত (৩০শে অক্টোবর) সকাল সাড়ে ছয়টার দিকে সাতক্ষীরা জেলার শ‍্যামনগর উপজেলা মাহমুদপুর গ্রামে মোশারফ হোসেন তার আপন বড় ভাই লোকমান হোসেন কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। নিহত লোকমান হোসেন শ্যামনগর উপজেলার সদর ইউনিয়নের মাহমুদপুর গ্রামের মুনছুর শেখের ছেলে এবং ঘাতক মোশারাফ শেখ নিহতের আপন ছোট ভাই।

প্রত্যক্ষদর্শী জানান, সোনাড় মোড়ের পাশে মোস্তফার ইট ভাটা সংলগ্ন ব্রিজের উপর জটলা দেখে এগিয়ে যেয়ে দেখি নিহত লোকমান রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। নিহতের স্ত্রী জানান আমার স্বামী প্রতিদিনের ন্যায় ফজরের নামাজ শেষে কুরআন তেলওয়াতের পর ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন । এ সময় ছোট ভাই মোশারফ হোসেন হঠাৎ করে পিছন দিক থেকে এসে দা দিয়ে কুপিয়ে তার স্বামীকে হত্যা করে । স্থানীয় ও স্বজনেরা আহত লোকমানকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এই শ্রেণীর আরো সংবাদ