HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:২০ অপরাহ্ন

শ্যামনগরে ভেড়িবাঁধ কেটে পাইপ বসানোর অভিযোগ

শ্যামনগর প্রতিনিধি / ১৭৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের জয়াখালীর বেড়ীবাঁধে কেটে পাইপ বসানোর অভিযোগ উঠেছে, সর জমিনে যেয়ে দেখা যায় কৈখালী ইউনিয়নের জয়াখালী গ্রামের গোলাম গাজীর পুত্র, মোঃ আলমগীর হোসেন ও মোহর আলী গাজীর পুত্র ইস্রাফিল হোসেন কাওকে তোয়াক্কা না করে লক্ষ লক্ষ টাকা ইনকাম করার জন্য বেড়ীবাঁধ কেটে পাইপ বসাইয়ে নোনা পানি উত্তোলন করে বিভিন্ন মৎস্য ঘেরে টাকার বিনিময়ে পানি দিচ্ছে। স্থানীয়দের সাথে কথা হলে তারা বলেন জানুয়ারি ফেব্রুয়ারি এই দুই মাস এখান থেকে পানি উত্তোলন করা বন্ধ ছিলো হঠাৎ করে দেখছি বেড়ীবাঁধ কেটে তারা পাইপ বসানোর জন্য কাজ করছে। পাইপ বসানোর কাজ চলোমান থাকার অবস্থায় পানি উন্নয়ন বোর্ড একজন অফিস সহকারী এসে বাঁধা দিলে তার কথা কোন কর্ণপাত না করে তাদের স্বার্থের জন্য পাইপ বসানোর কাজটা ঠিকই শেষ করে নেন। আর পানি উন্নয়ন বোর্ডের অফিস সহকারী  এ বিষয়ে তাঁর উর্দ্ধতনকে  জানালে তার প্রতি খুবই ক্ষিপ্ত হন তারা,কিন্তু কিছু প্রভাবশালীদের  ইন্ধনে তারা বেড়ীবাঁধ কেটে পাইপ বসাইছে। এলাকাবাসি আরো বলেন আমরা নোনা পানি সম্পর্কে কিছু বললে আলমগীর ও ইস্রাফিল এই দুইজন ব্যক্তি আমাদেরকে বিভিন্ন হয়রানী করার  হমকি দেন এমনো বলে তোদের নামে মামলা করবো আমার পাইপ সম্পর্কে কোন কথা বললে।এলাকাবাসি এদের আতঙ্কে কোন ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে কারন এই আলমগীরের নামে এলাকাবাসির বিভিন্ন অভিযোগ রয়েছে কিন্তু ভয়ে মুখ খুলতে পারে না।   
এবিষয়ে শ্যামনগর পানি উন্নয়ন বোর্ডের এসও মাসুদ রানা সাথে কথা হলে বলেন মৎস্য ঘের করবে তাতে আমার নিষেধ নেই, কিন্তু আমার বেড়ীবাঁধ নষ্ট করে পাইপ বসালে আমি সাথে সাথে পাইপ ভেঙ্গে দেব এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা  নিতে বাধ্য হব।


এই শ্রেণীর আরো সংবাদ