HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

শ্যামনগরে ভেড়িবাঁধ কেটে পাইপ বসানোর অভিযোগ

শ্যামনগর প্রতিনিধি / ১২৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের জয়াখালীর বেড়ীবাঁধে কেটে পাইপ বসানোর অভিযোগ উঠেছে, সর জমিনে যেয়ে দেখা যায় কৈখালী ইউনিয়নের জয়াখালী গ্রামের গোলাম গাজীর পুত্র, মোঃ আলমগীর হোসেন ও মোহর আলী গাজীর পুত্র ইস্রাফিল হোসেন কাওকে তোয়াক্কা না করে লক্ষ লক্ষ টাকা ইনকাম করার জন্য বেড়ীবাঁধ কেটে পাইপ বসাইয়ে নোনা পানি উত্তোলন করে বিভিন্ন মৎস্য ঘেরে টাকার বিনিময়ে পানি দিচ্ছে। স্থানীয়দের সাথে কথা হলে তারা বলেন জানুয়ারি ফেব্রুয়ারি এই দুই মাস এখান থেকে পানি উত্তোলন করা বন্ধ ছিলো হঠাৎ করে দেখছি বেড়ীবাঁধ কেটে তারা পাইপ বসানোর জন্য কাজ করছে। পাইপ বসানোর কাজ চলোমান থাকার অবস্থায় পানি উন্নয়ন বোর্ড একজন অফিস সহকারী এসে বাঁধা দিলে তার কথা কোন কর্ণপাত না করে তাদের স্বার্থের জন্য পাইপ বসানোর কাজটা ঠিকই শেষ করে নেন। আর পানি উন্নয়ন বোর্ডের অফিস সহকারী  এ বিষয়ে তাঁর উর্দ্ধতনকে  জানালে তার প্রতি খুবই ক্ষিপ্ত হন তারা,কিন্তু কিছু প্রভাবশালীদের  ইন্ধনে তারা বেড়ীবাঁধ কেটে পাইপ বসাইছে। এলাকাবাসি আরো বলেন আমরা নোনা পানি সম্পর্কে কিছু বললে আলমগীর ও ইস্রাফিল এই দুইজন ব্যক্তি আমাদেরকে বিভিন্ন হয়রানী করার  হমকি দেন এমনো বলে তোদের নামে মামলা করবো আমার পাইপ সম্পর্কে কোন কথা বললে।এলাকাবাসি এদের আতঙ্কে কোন ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে কারন এই আলমগীরের নামে এলাকাবাসির বিভিন্ন অভিযোগ রয়েছে কিন্তু ভয়ে মুখ খুলতে পারে না।   
এবিষয়ে শ্যামনগর পানি উন্নয়ন বোর্ডের এসও মাসুদ রানা সাথে কথা হলে বলেন মৎস্য ঘের করবে তাতে আমার নিষেধ নেই, কিন্তু আমার বেড়ীবাঁধ নষ্ট করে পাইপ বসালে আমি সাথে সাথে পাইপ ভেঙ্গে দেব এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা  নিতে বাধ্য হব।


এই শ্রেণীর আরো সংবাদ