HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৫২ অপরাহ্ন

শ্যামনগরে বাঘের আক্রমণে আহত ও অন্যান্যদের সহায়তা প্রদান

আব্দুল কাদের, শ্যামনগর / ১৫২
প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সাতক্ষীরা’র শ্যামনগরে সুন্দরবনে বাঘের আক্রমণে আহত, বসতঘর পুড়ে যাওয়া সহ ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ ১০ পরিবারের মধ্যে অর্থ সহায়তার চেক প্রদান করা হয়েছে।
বধুবার ১৪ জুলাই সকাল ১১ টায় উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে চেক বিতরণ করা হয়। এসময়, সুন্দরবনে বাঘের আক্রমণে আহত ২ জন ও বসতঘর আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ৪ জনসহ ৬ জনের মাথা পিছু ১০ হাজার টাকার চেক ও ঘুর্ণিঝড় ইয়াস ক্ষতিগ্রস্থ ৪ জনের ৫ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাইদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য ও চেক প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন। এসময় এক লক্ষ টাকা আয়তা প্রদান করেন।


এই শ্রেণীর আরো সংবাদ