HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৯ অপরাহ্ন

শ্যামনগরে বাঘের আক্রমণে আহত ও অন্যান্যদের সহায়তা প্রদান

আব্দুল কাদের, শ্যামনগর / ২৬৩
প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সাতক্ষীরা’র শ্যামনগরে সুন্দরবনে বাঘের আক্রমণে আহত, বসতঘর পুড়ে যাওয়া সহ ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ ১০ পরিবারের মধ্যে অর্থ সহায়তার চেক প্রদান করা হয়েছে।
বধুবার ১৪ জুলাই সকাল ১১ টায় উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে চেক বিতরণ করা হয়। এসময়, সুন্দরবনে বাঘের আক্রমণে আহত ২ জন ও বসতঘর আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ৪ জনসহ ৬ জনের মাথা পিছু ১০ হাজার টাকার চেক ও ঘুর্ণিঝড় ইয়াস ক্ষতিগ্রস্থ ৪ জনের ৫ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাইদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য ও চেক প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন। এসময় এক লক্ষ টাকা আয়তা প্রদান করেন।


এই শ্রেণীর আরো সংবাদ