HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

শ্যামনগরে জমি-জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ২ প্রতিবন্ধীসহ আহত ৩

আব্দুল কাদের, শ্যামনগর / ৩৭৯
প্রকাশের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

সাতক্ষীরার শ্যামনগরে জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে তিনজন কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহতরা শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ছকিনা অভিযোগ করে বলেন, ধাপুয়ারচক গ্রামের মৃত শাহাদাত সর্দারের পুত্র আমির আলি ও সামছুর সরদার সহ কয়েকজন আমার দখলীয় বসতবাড়িতে প্রবেশ করে অতর্কিতভাবে হামলা করে আমি সহ আমার প্রতিবন্ধী মেয়ে ও ভাইকে ব্যাপক মারধর করে আমরা সবাই হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগে আরো উল্লেখ করেছেন, আমার বাড়ির সামনে এক নম্বর খাস খতিয়ানে দীর্ঘদিনের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। এলাকায় বসবিস করে সকলের সিদ্ধান্ত অনুযায়ী পথ খুলে দেয় , কিছুদিন যেতে না যেতেই আবার পথ বন্ধ করে দেয়, দীর্ঘদিনের রাস্তায় জোরপূর্বক পাকা ভিত তৈরি করে । চৌঠা আগস্ট সকাল সাতটার দিকে যাতায়াতের পথ চাইতে তার বাসায় যেয়ে কথা বললে কথা কাটাকাটির একপর্যায়ে আমাকে মারধর করতে উদ্যত হলে আমি দৌড়ে বাড়ির মধ্যে চলে যাই । তখনই তারা আমার বাড়ির ভিতর প্রবেশ করে আমাকে আমার প্রতিবন্ধী মেয়ে সহ প্রতিবন্ধী ভাইকে মারধর করে। আহতরা হলেন ভুরুলিয়া ইউনিয়নের ধাপুয়ারচক গ্রামের শারীরিক প্রতিবন্ধী মুসলিমা খাতুন, পিতা মৃত মনসুর সরদার, ছখিনা খাতুন স্বামী মৃতঃ মুনছুর সরদার, দৃষ্টি প্রতিবন্ধী পিয়ার আলী পিতা মৃত আবুল হোসেন। আরো জানান এ ঘটনায় শ্যামনগর থানায় লিখিত অভিযোগ রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ