HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

শ্যামনগরে এক কেজি গাঁজাসহ মোটরসাইকেল জব্দ

আব্দুল কাদের, শ্যামনগর / ২৯১
প্রকাশের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরার শ্যামনগরে গাঁজা ও বহনকারী মোটরসাইকেল জব্দ করে পুলিশে ধরিয়ে দিল স্থানীয় চেয়ারম্যান আব্দুল রহিম। শুক্রবার ৩ সেপ্টেম্বর ঘটনাটি শ্যামনগর কৈখালী ইউনিয়নের মল্লিকপাড়ায় ঘটে। মাদক কারবারি স্থানীয় খলিল মল্লিকের ছেলে আনিসুর রহমানের দীর্ঘদিন ধরে বিভিন্ন চোরকারবার মাদক ব্যবসা করে আসছে এবং এই আনিসুর সহ তার ভাই হাবিবুর তাদের নামে দীর্ঘদিন ধরে মাদক চোরচালান সহ বিভিন্ন অনৈতিক কাজে জড়িত। এছাড়া শ্যামনগর থানাতে মামলা আছে।

স্থানীয় চেয়ারম্যান শেখ আব্দুর রহিম ও তাহার কয়েকজন সঙ্গী রাস্তায় আলাপকালে আনিসুর অতিরিক্ত গতিতে গাড়ী চালিয়ে আসতে দেখে গাড়ী থামাতে বললে দুর হতে ১ কেজি গাঁজা সহ মোটরসাইকেল রেখে দৌড়ে চলে যায়। মোটরসাইকেলটি চেয়ারম্যান সাহেব শ্যামনগর থানা পুলিশ হেফাজতে দিয়ে দেয় , উপস্থিত চেয়ারম্যান শেখ আব্দুর রহিম ও প্যানেল চেয়ারম্যান আব্দুল আজিজ সরদার মেম্বার সহ শেখ আলী মোর্তজা সহ আর ও কয়েকজন।


এই শ্রেণীর আরো সংবাদ