HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

শ্যামনগরে এক গৃহবধূর আত্মহত্যা

শ্যামনগর প্রতিনিধি / ৬০৫
প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পশ্চিম কৈখালী গ্রামের আব্দুল হান্নান মিস্ত্রির স্ত্রী মোছাঃ তাহমিনা খাতুন (২১) এক শিশু পুত্র রেখে গলায়  দড়ি পেঁচিয়ে আত্যহতা করেছে।


শনিবার ১৭ জুলাই সকাল ৮টার দিকে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের আব্দুল হান্নানের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা প্রতিবেদকে জানান,আব্দুল হান্নান পেশায় একজন ট্রাকের চালক ছিলেন।তার সাথে এক মেয়ের সম্পর্ক ছিল বলে জানা যায়।সে কারনে স্বামী স্ত্রী মধ্যে তর্ক বিতর্ক হতো।এ মৃত্য নিয়ে এলাকা মানুষের মধ্যে চঞ্চলকার সৃষ্টি হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচর্জা বলেন, এস আই দীপ্তশ রয় ঘটনা স্থান থেকে লাশ উদ্দার করে থানায় নিয়ে আসেছে। ১৮ জুলাই রবিবার সকালে সাতক্ষীরা মর্গে প্রেরন করা হবে। এ ঘটনায় শ্যামনগর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ