HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

শ্যামনগরে এক গৃহবধূর আত্মহত্যা

শ্যামনগর প্রতিনিধি / ৪২৯
প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পশ্চিম কৈখালী গ্রামের আব্দুল হান্নান মিস্ত্রির স্ত্রী মোছাঃ তাহমিনা খাতুন (২১) এক শিশু পুত্র রেখে গলায়  দড়ি পেঁচিয়ে আত্যহতা করেছে।


শনিবার ১৭ জুলাই সকাল ৮টার দিকে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের আব্দুল হান্নানের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা প্রতিবেদকে জানান,আব্দুল হান্নান পেশায় একজন ট্রাকের চালক ছিলেন।তার সাথে এক মেয়ের সম্পর্ক ছিল বলে জানা যায়।সে কারনে স্বামী স্ত্রী মধ্যে তর্ক বিতর্ক হতো।এ মৃত্য নিয়ে এলাকা মানুষের মধ্যে চঞ্চলকার সৃষ্টি হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচর্জা বলেন, এস আই দীপ্তশ রয় ঘটনা স্থান থেকে লাশ উদ্দার করে থানায় নিয়ে আসেছে। ১৮ জুলাই রবিবার সকালে সাতক্ষীরা মর্গে প্রেরন করা হবে। এ ঘটনায় শ্যামনগর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ