HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০১ অপরাহ্ন

শ্যামনগরে আ’লীগ নেতার নেশাগ্রস্ত ছেলের কাছে ঔষুধ বিক্রি না করায় দোকানদার’কে মারধর

শ্যামনগর প্রতিনিধি / ৬০৬
প্রকাশের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১

সাতক্ষীরার শ্যামনগর সুন্দরবন উপকূলীয় পদ্মপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতার নেশাগ্রস্ত পুত্র সাইফুলের কাছে ঔষধ বিক্রি না করায় দোকানদার কে মারধর করার অভিযোগ উঠেছে। ৭ ই আগস্ট শনিবার বিকাল ৫:৩০ মিনিটের দিকে পাখিমারা গ্রামের শহীদ গাজীর ছেলে সাইফুল ইসলাম, ঔষধ ব্যবসা মোঃ হাসানুজ্জামান( দারুদ) জানান আবার ঔষধের দোকানে সুফিয়া মেডিকেল হল এসে সিরাপ এমব্রোক্স এবং ট্যাবলেট ডিসপেন টু গ্রাম চাই আমি সিরাপ দেয় এবং বলি আমি ওই ট্যাবলেট বিক্রি করি না। বলার সঙ্গে সঙ্গে আমার সাথে বাকবিতন্ডা হয় এবং সে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। সাইফুল ইসলাম বাড়িতে ফোন করে করে তার পিতা শহীদ গাজী কে ডাকে, কয়েক মিনিটের মধ্যে তার পিতা শহীদ গাজী ও তার ভাই শরিফুল ইসলাম, আরিফুল ইসলাম,বাবু এসে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমার উপরে অতর্কিত হামলা করে কিল ঘুষি মারতে থাকে এবং দোকানে থাকা ঔষধ তছনছ করে এবং তারা আমাকে দোকান থেকে বের করে মারধর করতে থাকে এবং সাইফুলের হাতে একটা ভোমর দিয়ে আঘাত করতে গেলে পাশে থাকা দোকানদার রানা , বুলবুল এসে তাকে উদ্ধার করে, ঐ মূহুর্তে রানার হাতে ভোমর লেগে কেটে রক্তপাত হয়। পরবর্তী তে পাশের অন্যান্য দোকানদার এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে উপজেলা ঔষধ সমিতির সভাপতি সাধারণ সম্পাদককে জানালে বলেন স্থানীয় চেয়ারম্যান কে জানান তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।


এই শ্রেণীর আরো সংবাদ