HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

শার্শায় ৬ কেজি গাঁজা ও মদসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল প্রতিনিধি / ৪১৭
প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

যশোরের শার্শা সীমান্ত থেকে পৃথক অভিযানে ৬ কেজি গাঁজা, ২ বোতল ভারতীয় মদ ও একটি প্রাইভেটকার সহ ৫ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৮ জুলাই) ভোরে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে শার্শা ও বেনাপোল পোর্ট থানা পুলিশ। 


আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া গ্রামের আব্দুল রবের ছেলে তবিবর রহমান (৩৫), যশোর জেলার ঝিকরগাছা থানার বেনিয়ালী গ্রামের আমিনুল মোড়লের ছেলে আল আমিন মোড়ল (৩৭), বারবাকপুর (বহিলাপাড়া) গ্রামের আলমগীর হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (৩৪), বেনিয়ালী (স্কুলপাড়া) গ্রামের মশিয়ার রহমানের ছেলে সুজন (২৫) ও জাফরনগর (ইউসুফপুর সরদারপাড়া) গ্রামের আলতাফ হোসেনের ছেলে রানা আহমেদ (২৪)।


পুলিশ জানায়, মাদক পাচারের গোপন খবরে, বেনাপোল পোর্ট থানার এসআই রিয়েল সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে বেনাপোল পোর্ট থানাধীন নারায়নপুর কোনাপাড়া গ্রামস্থ ইমামুল হকের বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হতে ৬ কেজি গাঁজাসহ তবিবরকে আটক করে। 
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে যশোর আদালত পাঠানো হবে।


অপরদিকে, বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই ফিরোজ হোসেন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে শার্শা থানার বসতপুর ২নং কলোনী গ্রামস্থ জামতলা টু বালুন্ডা গামী রোডে পথিক মসজিদ চৌরাস্তার মোড়ে পাকা রাস্তার উপর হতে ০২ বোতল ভারতীয় মদ ও একটি প্রাইভেটকার সহ তাদের আটক করে। 


শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে যশোর আদালত পাঠানো হবে।


এই শ্রেণীর আরো সংবাদ