HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন

শার্শায় সড়ক দূঘটনায় গুরুতর আহত ১

টিটু মিলন, বেনাপোল / ৩৪৩
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

যশোরের শার্শার নাভারনে সড়ক দুর্ঘটনায় আলমসাধু চালক আহত হয়েছে। এসময় বাস চালক নিয়ন্ত্রন হারিয়ে  আলমসাধুকে   সামনাসামনি ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে।
নাভারণ হাইওয়ে পুলিশের ওসি আসাদুজ্জামান বলেন, মঙ্গলবার  দুপুরে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের নাভারন কামার বাড়ী  মোড় নামক স্থানে ঘটনাটি ঘটে।
আহত আলমসাধু  চালক সিরাজুল ইসলাম  (৩৫)। সে শার্শার উলাশী ইঊনিয়ানে সম্বন্ধকাটি  গ্রামের ইসমাইলে  ছেলে।
ওসি বলেন,বাগআঁচড়া থেকে ছেড়ে আসা নাভারন মুখি বাস নাভারন কামার বাড়ী মোড়ে  নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালি আলমসাধুর চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনা সামনি ধাক্কা দেয়। এতে সিরাজুল ইসলাম মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা তাদেরক উদ্ধার করে বুরুজ বাগান স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করে।


এই শ্রেণীর আরো সংবাদ