HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

শার্শায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্মিলিত বিলবোর্ড ছিড়ে ফেলার অভিযোগ

টিটু মিলন, বেনাপোল / ৪০৫
প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

যশোরের শার্শায় দুর্বৃত্ত কতৃক রাতের আঁধার জাতির জনক বঙ্গবন্ধু ও তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত বিল বার্ড ছিড়ে ফেলার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজলার নিজামপুর ইউনিয়নের গোড়পাড়া বাজার।


১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শার্শা উপজেলা আওয়ামী যুবলীগ এর যুগ্ম-আহবায়ক সেলিম রেজা বিপুল ও সাবেক নিজামপুর ইউনিয়ন যুবলীগ নেতা আশরাফুল আলম বাটুল পৃথক ভাবে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয় সম্বলিত বিল বোর্ড ফস্টুন টানায় গোড়পাড়া বাজারের বিভিন্ন জায়গায়। শনিবার সকালে এসে দেখা যায় সেই ফস্টুন ও বিল বোর্ড সব ছেড়া।


নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলন, আমি ঘটনাটা শোনার সাথে সাথে গোড়পাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জকে ফোন করি এবং এর সাথে যারা জড়িত তাদের সনাক্ত করে ব্যবস্থা নিতে অনুরাধ করি। এ সময় তিনি এই ন্যাংক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


শার্শা থানার অফিসার ইনচার্জ বদরল আলম খান জানান, এ বিষয়ে একটি অভিযাগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।


এই শ্রেণীর আরো সংবাদ