HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:০৬ অপরাহ্ন

শার্শায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারালেন গরু ব্যবসায়ী

টিটু মিলন, বেনাপোল / ২৭৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

যশোরের শার্শার বাগআঁচড়ায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারালেন আরশাফ আলী (৫০) নামে এক গরু ব্যবসায়ী। মঙ্গলবার সকালে ঝিকরগাছা- নাভারন টু সাতক্ষীরা রুটে যাত্রীবাহী একটি বাসে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাগআঁচড়া জোহরা ক্লিনিকে পরে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এসময় তিনি অজ্ঞান অবস্থায় ছিলেন। তিনি ঝিকরগাছার বহরামপুর গ্রামের বাসিন্দা।


জানা যায়, ঝিকরগাছার থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসযোগে তিনি বাগআঁচড়ার সাতমাইল পশু হাটে যাচ্ছিলেন গরু কিনতে।বাস বাগআঁচড়ায় পৌঁছানোর পর যাত্রী নেমে গেলেও তিনি না নামায় বাসের শ্রমিক তার কাছে গিয়ে দেখেন তিনি অজ্ঞান অবস্থায় আছেন। তারা দ্রুত প্রথমে বাগআঁচড়া জোহরা ক্লিনিক পরে স্থানীয়দের সহযোগিতায় একটি ভ্যানে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।

পরিবার সুত্রে জানা যায়,আশরাফ গরু কেনাবেচার ব্যবসা করেন।মঙ্গলবার ঝিকরগাছা-সাতক্ষীরা রুটে চলাচলকারী একটি যাত্রীবাহী বাসে করে বাগআঁচড়া সাতমাইল পশুর হাটে গিয়েছিলেন গরু কিনতে। তার কাছে গরু কেনার ১ লক্ষ ৬০ হাজার টাকা ছিল বলে তারা জানান।


এই শ্রেণীর আরো সংবাদ