বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:০৯ অপরাহ্ন

শার্শার নিজামপুরের চেয়ারম্যানের বাড়িতে হামলার ঘটনায় বিক্ষোভ মিছিল

টিটু মিলন, বেনাপোল / ২৬
প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

শার্শার নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালামের বাড়িতে  হামলা চালিয়েছে বিপুল বাহিনীর দূর্বৃত্তরা।প্রতিবাদে গোড়পাড়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় জনসাধারণ। ঘটনাটি ঘটেছে সোমবার উপজেলার একঝালা গ্রামে চেয়ারম্যানের নিজ বাসভবনে। এব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম কে অবহিত করেছেন চেয়ারম্যান আবুল কালাম। জানাগেছে, শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বিগত ৫ বছর সুনামের সহিত ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নিজামপুর ইউনিয়ন বাসীর সেবা করে আসছে। এবারের নির্বাচনে তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাবের পক্ষে কাজ করছেন। এতে স্বতন্ত্র প্রার্থী বিপুল ঈশ্বনীত হয়ে তার বাহিনীর শতাধিক লোকজন সহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে চেয়ারম্যান আবুল কালামের বসতবাড়ীতে হামলা করে তান্ডব লীলা চালায়। এসময় দূর্বৃত্তরা চেয়ারম্যান আবুল কালাম কে নৌকার পক্ষে কাজ করলে প্রাণ নাশের হুমকি দিয়ে শাসিয়ে যায়। বিষয়টি তার্থক্ষনিক ভাবে চেয়ারম্যান আবুল কালাম শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম কে অবহিত করেন। এদিকে চেয়ারম্যান আবুল কালামের বাড়িতে হামলা চালানোর সংবাদ ইউনিয়নে ছড়িয়ে গেলে ক্ষোভে ফুসে উঠে ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ। তারা বুধবার সকালে ইউনিয়নের গোড়পাড়া বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। এবং বিপুল বাহিনীর এহনে অপকর্মের শাস্তির দাবি করেন। 


এবিষয়ে চেয়ারম্যান আবুল কালাম জানান, নৌকা প্রতিকের পক্ষে কাজ করায় আমার বাড়িতে বিপুল বাহিনী হামলা চালিয়েছে। এহামলার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে হামলাকারীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।


এব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলমের মুুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থ গ্রহণ করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ