রাত পোহালেই দেবহাটায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন

রাত পোহালেই দেবহাটায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগীতার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে ও উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত মিনি ম্যারাথন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় ম্যারাথনটি সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মাঠ থেকে শুরু হয়ে দেবহাটা সরকারি বিবিএমপি হাইস্কুল মাঠে যেয়ে শেষ হবে। ম্যারাথন প্রতিযোগীতায় উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, কুলিয়া ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আসাদুল ইসলাম, নওয়াপাড়া ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সহ যশোর সেনানিবাসের ৫৫ পদাধিক সেনা কর্মকর্তা বৃন্দ।


উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার জানান, মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ সেনা বাহিনীর আয়োজনে ও উপজেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় ম্যারাথনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সখিপুর সরকারি খান বাহাদুর আহছান উল্লা কলেজ মাঠ থেকে শুরু করে দেবহাটা সরকারি বিবিএমপি হাইস্কুল মাঠ পর্যন্ত রাস্তায় রং দিয়ে সুসজ্জিত করা হয়েছে। ইতিমধ্যে দুই হাজারাধিক ব্যক্তি অংশগ্রহনের জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করেছেন। উক্ত ম্যারাথনে রেজিষ্ট্রেশনকৃত সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান তিনি।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন