HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১০ অপরাহ্ন

রাত পোহালেই কলারোয়ার কেঁড়াগাছি ইউপির স্থাগিত হওয়া কেন্দ্রের ভোট গ্রহন

টুডে ডেস্ক / ৩৪৯
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের ১নং ওয়ার্ডের স্থাগিত হওয়া সেই ভোট মঙ্গলবার ৩০নভেম্বর অনুষ্ঠিত হবে। উপজেলা রিটারিং অফিসার রফিকুল ইসলাম ও প্রিজাইডিং অফিসার শেখ ইমরান হোসেন জানান-কেঁড়াগাছি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দি¦তা করলেও স্থাগিত কেন্দ্রটিতে মূলত স্বতন্ত্র দুই প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দি¦তা চলছে।

ভোটে বেশ পিছিয়ে আসেন নৌকার প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ভুট্টো লাল গাইন, স্বতন্ত্র প্রার্থী রয়েছেন বর্তমান চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল (আনারস প্রতীক) ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন (মোটরসাইকেল প্রতীক)। স্থাগিত কেন্দ্র ব্যতিত অন্য ৮টি কেন্দ্রের ফলাফল অনুযায়ী-স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আফজাল হোসেন হাবিল আনারস প্রতীক নিয়ে ৯৩৪ ভোটে এগিয়ে রয়েছেন। স্থাগিত হওয়া কেন্দ্রের ২১১১ ভোট। পুরুষ ভোটার-১০৭০ ও মহিলা ভোটার-১০৪১ জন। উল্লেখ্য-৮টি কেন্দ্রের ফলাফল অনুযায়ী বর্তমান চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল (স্বতন্ত্র-আনারস প্রতীকের প্রার্থী)-৪৬৯৩ ভোট, মারুফ হোসেন (স্বতন্ত্র-মোটরসাইকেল প্রতীকের প্রার্থী)-৩৭৫৯ভোট ও নৌকা প্রতীকের প্রার্থী ভুট্টো লাল গাইন-৩২৮৪ভোট। এছাড়া সংরক্ষিত আসনের মহিলা প্রার্থী ২/৩ ওয়ার্ডে ছাবিলা খাতুন (মাইক প্রতীকের প্রার্থী)-১৯০৯ ভোট, মাফুজা খাতুন (কলম প্রতীকের প্রার্থী)-২৪৬ভোট, আকলিমা খাতুন (বক প্রতীকের প্রার্থী)-৬৯৯ ভোট, রুবিনা খাতুন (হেলিকাপ্টার প্রতীকের প্রার্থী)-১১২ভোট। এছাড়া সংশ্লিষ্ট ১নং ওয়ার্ডে পুরুষ সদস্য তৌহিদুজ্জামান মোরগ প্রতীকের প্রার্থী ও মুনছুর আলী বিশ্বাস (ফুটবল প্রতীকের প্রার্থী) রয়েছেন। কাল মঙ্গলবার ৩০নভেম্বর কেঁড়াগাছির স্থাগিত হওয়া কেন্দ্র- ১নং ওয়ার্ড কেড়াগাছি উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এই কেন্দ্র এলাকায় চারাবাড়ী-৪০৪ ও কেঁড়াগাছি-১৭০৭ ভোটার রয়েছে। কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোট গ্রহন অনুষ্ঠি হবে। এদিকে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এসএম আফজাল হোসেন হাবিল অভিযোগ করে বলেন- অন্যন্যে প্রার্থীরা ভোট কেন্দ্র এলাকায় বহিরাগত লোকজন এনে বিশৃঙ্খলা ও অরাজকতা সৃষ্টি করতে পারে সে জন্য তিনি উপজেলা নির্বাহী অফিসার, কলারোয়া থানা ও উপজেলা রিটার্নিং অফিসার বরাবরে লিখিত ভাবে অভিযোগে দিয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ