HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

রাজাকারপুত্র গাজী শওকাত’র মনোনয়ন বাতিলের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন

সংবাদদাতা / ২৩৩
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

সাতক্ষীরার কালীগঞ্জের ইউপি চেয়ারম্যান রাজাকারপুত্র প্রমাণিত দুর্নীতিবাজ গাজী-শওকাত হোসেনের মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১টায় ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে , বক্তব্য রাখেন, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস  মন্ডল, পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ ঘোরামি, সম্পাদক সুদার্শন সরকার,৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুবক্কর গাইন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আমিনুর রহমান প্রমূখ। মানববন্ধনে বক্তারা বলেন, আগামী ৭২ ঘণ্টায়  মধ্যে যদি রাজাকারপুত্র প্রমাণিত দুর্নীতিবাজ গাজী শওকত  হোসেনের মনোনয়ন বাতিল না করা হয় তাহলে ধলবাড়িয়া ইউনিয়ন আ’লীগ, সহযোগী সংগঠনের নেতা-কর্মীকে রা পদ থেকে একযোগে পদত্যাগ করবেন ও গনঅনশনের বসনেন বলে হুশিয়ারি দেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক শেখ বদরুজ্জামান,ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আতিয়ার রহমান, কৃষি বিষয়ক সম্পাদক কুদ্দুস মোড়ল,নয়টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন। 


এই শ্রেণীর আরো সংবাদ