যশোরে এক গৃহবধু রহস্য জনক মৃত্যু

যশোরে এক গৃহবধু রহস্য জনক মৃত্যু

এ. আই মিন্টু, যশোর: যশোরে রিক্তারানী শীল(২৯) নামে এক গৃহবধু রহস্য জনক মৃত্যু হয়েছে। পুলিশ মঙ্গলবার সকালে সদর উপজেলার শেখাটি মৃতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। রিক্তারানী শীল ওই এলাকার গৌতম কুমার শীলের স্ত্রী।

তবে মৃতের শ্বশুর বাড়ির লোকজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করলেও মৃতের ভাইয় সজিব শীল দাবি করেছেন, যৌতুকের টাকা না দেওয়াই স্বামী ও তার পরিবারের লোকজন পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার চালায়।
হাসপাতাল সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে রিক্তারানী শীল সোমবার দিনগত রাতে নিজ ঘরের আড়ার সাথে নিজ পরনের শাড়ি গলায় পেচিয়ে আত্মহত্যা করেন। পুলিশ খবর পেয়ে মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে আনে।

মৃতের ভাইয় সজিব শীল দাবি করে বলেন, স্বামী কোন কাজ কর্ম করেন না। প্রায় সময় যৌতুকের টাকার জন্য মারপিট করেন। শেষ নগত ৫০ হাজার টাকা যৌতুক চায়ে না পাওয়ার কারনে তার বোনকে গৌতম হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার চালাই। পরে ঘটনা জানা যানি হলে গৌতমসহ পরিবারের সদস্যরা পালিয়ে যান।


এদিকে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মেম্বর মিলন হোসেন জানান, ঘটনা শুনে মৃতের বাড়িতে গিয়ে দেখেন পরনের শাড়ি গলায় পেচানো অবস্থায় ঘরের আড়ার সাথে দেহ ঝুলে আছে। আর পা হাটু ভাজ অবস্থায় নিচে মাটিতে লেকে রয়েছে। তবে হত্যা না আত্মহত্যা সে বিষয়ে রহস্য রয়েছে।

ময়না তদন্তকারী কর্মকর্তা ডা. আহম্মেদ তারেক শামস্ জানান, প্রাথমিক ভাবে মৃত্যু রহস্য রয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে হত্যা না আত্মহত্যা সে বিষয়ে পরিস্কার বুঝা যাবে।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন