HEADLINE
বঙ্গবন্ধু গোল্ডকাপ সাতক্ষীরা জেলা প্রথম বিভাগ ফুটবল লীগ এর প্রথম সেমিফাইনাল কোনভাবেই থামছেনা ছয়ঘরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনা রাজাকারপুত্র গাজী শওকাত’র মনোনয়ন বাতিলের দাবিতে কালিগঞ্জে মানববন্ধন কোমরপুরের ভোটকেন্দ্র সেকেন্দ্রায় স্থানান্তর; ক্ষুদ্ধ ভোটাররা গোগায় চেয়ারম্যান প্রার্থীতাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত ৫০ নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন বাংলাদেশের উদ্যোগে সাতক্ষীরায় মানববন্ধন জবি ছাত্রীর আত্মহত্যা, শিক্ষককে দায়ী করছেন স্বজন ও সহপাঠীরা ১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

যশোরের শার্শায় যুবকের পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা

টিটু মিলন বেনাপোল প্রতিনিধি: / ১১৩
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

যশোরের শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের নারিকেলবাড়িয়া গ্রামের রমজান আলী (৫৩) নামের এক ব্যক্তির ডান পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২ জুলাই) রাত ১০টার দিকে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে নারিকেলবাড়িয়া-শালতা গ্রামের পার্শ্ববর্তী লিটনের আমবাগানে এ ঘটনা ঘটে।স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোরে একজন ব্যক্তি মাঠে যাওয়ার পথে রমজান আলীকে অজ্ঞান অবস্থায় আম বাগানের মাটিতে পড়ে থাকতে দেখে গ্রামের লোকজনের খবর দেয়।

গ্রামের লোকজন এসে দেখে তার ডান পায়ে রগ কাটা ও সেখানে প্রচুর রক্ত পড়ে আছে। সাথে সাথে তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ বিষয়ে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ইজাজুর রহমান বলেন, টাকা পয়সা লেনদেন নিয়ে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। রাত ১০টার দিকে তাকে মুঠোফোনের মাধ্যমে ডেকে বাড়ির পাশে আমবাগানে নিয়ে আসেন দুর্বৃত্তরা। সেখানে তাকে ধারালো অস্ত্রের মাধ্যমে ডান পায়ে আঘাত করে পায়ের রগ কাটা হয় এবং বুকে ও পিঠে বেদর মারপিট করা হয়েছে। বর্তমান আহত রমজান আলী যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই ঘটনায় কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।তবে আহত রমজান আলী পুলিশকে জানায়, শার্শার রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা (বর্তমান ভারতে গাংলী গ্রামে অবস্থান করছে) উকিল হোসেন ও তার সাথে আরো কয়েকজন তার উপর নির্যাতন করে ডান পায়ের রগ কেটে দেয়। এদিকে পাশ্ববর্তী দেশ ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করে কি ভাবে এ ঘটনা ঘটলো তাই নিয়ে এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ