HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:০৩ পূর্বাহ্ন

মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে পাটকেলঘাটায় ট্রাক উল্টে তিনজন আহত

টুডে ডেস্ক / ৫১৩
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কুমিরা কদমতলা নামক স্থানে সোমবার সকাল ৮ টায় মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে একটি ট্রাক রাস্তায় উল্টে যায়। এ সময় তিন জন আহত হয়।

ড্রাইভার শাহীন আলম জানায়, পাটকেলঘাটা বাজারের ব্যবসায়ীদের ভুষিমাল নিয়ে পাটকেলঘাটায় আসার পথে কদমতলা নামক স্থানে পৌঁছালে ভিতরের রাস্তা থেকে হঠাৎ মটর সাইকেল ট্রাকের সামনে এসে পড়ে।

এ সময় সাইকেল চালক বারাত গ্রামের ছালেক গাজীর ছেলে নাজিম উদ্দীন গাজী (৩৮), ইসলামকাটি ইউনিয়নের ঘোনা গ্রামের তাপস দাস ও মহাদেব আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরার একটি হাসপাতালে ভর্তি করা হয়।পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা বলেন বিষয়টি হাইওয়ে পুলিশ তদন্ত করছে।


এই শ্রেণীর আরো সংবাদ