HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে কাঁকড়া ও মাছের প্রজেক্টে বিষ প্রয়োগে প্রায় তিন লক্ষ টাকা ক্ষতি

শ্যামনগর প্রতিনিধি / ৩৭৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

শ‍্যামনগর উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নে মীরগাং গ্রামের মইজদ্দীন গাজীর পুত্র রাশিদুল গাজীর কাকঁড়া ও মাছের প্রজেক্টে পূর্ব শত্রুতার জেরধরে রাতের আধাঁরে বিষ দিয়ে প্রায় তিনলক্ষ টাকার কাঁকড়া ও মাছ মারা গেছে বলে জানা গেছে।

ঘটনা সুত্রে জানা যায়, বিগত ২৫ই অক্টোবর সোমবার প্রতিদিনের ন‍্যায় সকালে রাশিদুল গাজী কাকঁড়া কেনা বেচা শেষে যে কাকঁড়া গুলো প্রজেক্টে ছাড়ার মত সে গুলো ছেড়ে দেয় এবং কাকঁড়ার প্রজেক্ট দেখা শুনা করে চলে আসে বাড়িতে। রাতে কে বা কারা তার প্রজেক্টে বিষ দেয় এবং বিকালে তার কর্মচারী কাকড়ার প্রজেক্টে গেলে সে দেখে যে কাকড়া ও মাছ মারা যাচ্ছে কর্মচারী রাশিদুল গাজীকে সংবাদ দিলে সে প্রজেক্ট গিয়ে দেখে যে তার প্রজেক্টর ভিতরে বিষের বোতল ভাসছে। তখন সে বুঝতে পারে যে তার প্রজেক্টে কে বা কারা বিষ দিয়েছে। তবে এই বিষ কে দিছে সেটা এখনো শনাক্ত করা যায়নি।


এই শ্রেণীর আরো সংবাদ