HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি

নিজস্ব প্রতিনিধি / ১২৪
প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

সাতক্ষীরার দেবহাটায় একরাতে ৪টি দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। বুধবার (৭ জানুয়ারি) ভোররাতে উপজেলার পারুলিয়া সোনালী ব্যাংকের নিচতলায় আশিকুর রহমানের মালিকানাধীন মোজাদ্দেদিয়া ফার্মেসী, দেবব্রত বিশ্বাসের দেব স্টোর, সুবোধ কুমারের রেইনবো টেইলার্স ও পল্লী চিকিৎসক ফারুক হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক এ চুরির ঘটনা ঘটে।


ভুক্তভোগী মোজাদ্দেদিয়া ফার্মেসির মালিক আশিকুর রহমান বলেন, চুরির ঘটনাটি ধরা পড়েছে তার দোকানের সিসি ক্যামেরায়। কিন্তু মুখে মাস্ক পরে থাকায় চোরকে চিনতে পারছেননা তারা। আশিকুর আরও বলেন, সুচতুর চোরচক্র কোন ব্যবসা প্রতিষ্ঠানের তালাই ভাঙেনি। তারা প্রথমে মার্কেটের পিছনের দিক থেকে একটি কাঠের দরজা বলপ্রয়োগে ফাঁকা করে সেখান থেকে মার্কেটে ঢুকে পড়ে। পরে প্রত্যেকটি দোকানের শার্টার ভারি বস্তুর সাহায্যে উঁচু করে দোকানের ভিতরে প্রবেশ করে এবং নগদ অর্থ ও অন্যান্য মুল্যবান মালামাল চুরি করে। সকালে তারা ব্যবসা প্রতিষ্ঠান খুলতে গিয়ে চুরির বিষয়টি নিশ্চিত হন, পরে সিসি ক্যামেরায় চোরকে চুরি করতে দেখেন তারা।
দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ভুক্তভোগীদের লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।


এই শ্রেণীর আরো সংবাদ