HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

মায়ের ওপর অভিমানে কলেজ ছাত্রীর আত্ম’হত্যা

দেবহাটা প্রতিনিধি / ২৬৬
প্রকাশের সময় : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

সাতক্ষীরার দেবহাটায় মায়ের ওপর অভিমান করে আসমা খাতুন মনিরা (১৯) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার সখিপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা দক্ষিণ পাড়া গ্রামের আমজাদ আলীর মেয়ে। শনিবার বেলা ১১টার দিকে বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের প্রভাষক আবু তালেব জানান, এইচএসসি মানবিক বিভাগে দ্বিতীয় বর্ষে অধ্যয়ণরত আসমা খাতুন মনিরা বেশ মেধাবী ছিলেন। দরিদ্র হওয়ায় তার বাবা দিনমজুর এবং বাড়িতে আসমা ও তার মা মোসলেমা খাতুন ছাগল পালন করে জীবিকা নির্বাহ করতেন। শুক্রবার রাতে ও শনিবার সকালে তুচ্ছ ঘটনা নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটি হয় আসমা খাতুনের। একসময় মায়ের বকুনিতে অভিমান নিয়ে বাড়ির পাশ্ববর্তী একটি আম গাছের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন তিনি। বেলা সাড়ে ১১টার দিকে তাকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে দেবহাটা থানায় খবর দিলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহটি উদ্ধার করে।
সুরতহাল প্রস্তুত পরবর্তী ময়নাতদন্তের জন্য আসমা খাতুনের মরদেহটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার।


এই শ্রেণীর আরো সংবাদ