HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

মাদক সেবনে বাঁধা দেয়ায় বড় ভাইকে মাথা ফাটাল ছোট ভাই

দেবহাটা প্রতিনিধি / ৪০৯
প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

দেবহাটায় মাদক সেবনে বাঁধা দেয়ায় মোস্তাফিজুর রহমান (২৫) নামের এক আপন বড়ভাইকে পিটিয়ে জখম করেছে মাদকাসক্ত ছোটভাই মেহেদী হাসান (২১)। আহত মোস্তাফিজুর রহমান দক্ষিন পারুলিয়া গ্রামের আলফার উদ্দীন মোল্যার ছেলে। বুধবার দুপুর আড়াইটার দিকে এ মারপিটের ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় মোস্তাফিজুর রহমানের স্বজনরা প্রথমে তাকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মোস্তাফিজুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন মোস্তাফিজুর।
আহতের বাবা আলফার উদ্দীন মোল্যা জানান, দীর্ঘদিন ধরে তার ছোট ভাই আলিম মোল্যা ওরফে বাচা আলিমের ছত্রছায়ায় থেকে তার ছোট ছেলে মেহেদী হাসান মাদক সেবনে আসক্ত হয়ে পড়ে। দিনের পর দিন মাদক সেবন করে বাড়ীতে অশান্তি সৃষ্টি করতো মেহেদী। এতে বড় ছেলে মোস্তাফিজুর রহমান বাঁধা হয়ে দাঁড়ালে বুধবার দুপুরে তার ছোট ভাই বাচা আলিম ও ছোট ছেলে মেহেদী হাসান মিলে বড় ছেলে মোস্তাফিজুর রহমানকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পর স্থানীয়দের সহায়তায় মোস্তাফিজুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তারা। কিন্তু মোস্তাফিজুরের শারিরীক অবস্থা ক্রমশ অবনতি হতে থাকলে বিকেলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ