HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৯ পূর্বাহ্ন

মাদক সেবনে বাঁধা দেয়ায় বড় ভাইকে মাথা ফাটাল ছোট ভাই

দেবহাটা প্রতিনিধি / ৩১৩
প্রকাশের সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

দেবহাটায় মাদক সেবনে বাঁধা দেয়ায় মোস্তাফিজুর রহমান (২৫) নামের এক আপন বড়ভাইকে পিটিয়ে জখম করেছে মাদকাসক্ত ছোটভাই মেহেদী হাসান (২১)। আহত মোস্তাফিজুর রহমান দক্ষিন পারুলিয়া গ্রামের আলফার উদ্দীন মোল্যার ছেলে। বুধবার দুপুর আড়াইটার দিকে এ মারপিটের ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় মোস্তাফিজুর রহমানের স্বজনরা প্রথমে তাকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মোস্তাফিজুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন মোস্তাফিজুর।
আহতের বাবা আলফার উদ্দীন মোল্যা জানান, দীর্ঘদিন ধরে তার ছোট ভাই আলিম মোল্যা ওরফে বাচা আলিমের ছত্রছায়ায় থেকে তার ছোট ছেলে মেহেদী হাসান মাদক সেবনে আসক্ত হয়ে পড়ে। দিনের পর দিন মাদক সেবন করে বাড়ীতে অশান্তি সৃষ্টি করতো মেহেদী। এতে বড় ছেলে মোস্তাফিজুর রহমান বাঁধা হয়ে দাঁড়ালে বুধবার দুপুরে তার ছোট ভাই বাচা আলিম ও ছোট ছেলে মেহেদী হাসান মিলে বড় ছেলে মোস্তাফিজুর রহমানকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পর স্থানীয়দের সহায়তায় মোস্তাফিজুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তারা। কিন্তু মোস্তাফিজুরের শারিরীক অবস্থা ক্রমশ অবনতি হতে থাকলে বিকেলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ