HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২২ পূর্বাহ্ন

মাথা পিছু ৯৬ হাজার টাকার ঋণ থেকে মুক্তি দিন: মোমিন মেহেদী

টুডে ডেস্ক / ২১০
প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী দেশের মন্ত্রী-এমপি-আমলাদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, উন্নয়নের রোল মডেল-এর গল্প না শুনিয়ে মাথা পিছু ৯৫ হাজার টাকার ঋণ থেকে মুক্তি দিন, আইএমএফের সাড়ে ৪ বিলিয়ন নতুন ঋণ না নিয়ে দেশের মানুষকে স্বাবলম্বি করার জন্য নিবেদিত হোন। তা না হলে শ্রীলঙ্কার চেয়েও ভয়াবহ পরিস্থিতি হবে বাংলাদেশের-বাংলাদেশের মানুষের। ১৬ জুলাই বেলা ১১ টায় তোপখানা রোডে ‘মাথা পিছু ৯৬ হাজার টাকার ঋণ থেকে মুক্তি চায় বাংলাদেশ’ শীর্ষক এক পথ সমাবেশে উপরোক্ত কথা বলেন তিনি।

সমাবেশে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা বেগম, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আলতাফ হোসেন রায়হান, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা বক্তব্য রাখেন।  

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নির্মমতার রাজনীতিতে যখন নির্মমতায় মেতেছে ছাত্র-যুবসহ ক্ষমতাসীন বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা; তখন সর্বাধুনিক অস্ত্র নিয়ে কুমিল্লার জুয়েলদের মত শত-সহ¯্র সন্ত্রাসীকে লালন-পালন করছে মন্ত্রী-এমপি আর জনপ্রতিনিধিরা আর সরকারের সর্বোচ্চ মহলে থাকা ব্যক্তিরা একের পর এক এই পাপিষ্টদের পেট ভরতে উন্নয়নের গল্প সাজিয়ে একের পর এক বৈদেশিক ঋণের বোঝা বাড়িয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে তরুণরা এগিয়ে না এলে লোভি-লম্পটদের রামরাজত্বে পরিণত হবে বাংলাদেশ, যা কারোই কাম্য নয়। 


এই শ্রেণীর আরো সংবাদ