HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

মাথা পিছু ৯৬ হাজার টাকার ঋণ থেকে মুক্তি দিন: মোমিন মেহেদী

টুডে ডেস্ক / ৪৬৬
প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী দেশের মন্ত্রী-এমপি-আমলাদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, উন্নয়নের রোল মডেল-এর গল্প না শুনিয়ে মাথা পিছু ৯৫ হাজার টাকার ঋণ থেকে মুক্তি দিন, আইএমএফের সাড়ে ৪ বিলিয়ন নতুন ঋণ না নিয়ে দেশের মানুষকে স্বাবলম্বি করার জন্য নিবেদিত হোন। তা না হলে শ্রীলঙ্কার চেয়েও ভয়াবহ পরিস্থিতি হবে বাংলাদেশের-বাংলাদেশের মানুষের। ১৬ জুলাই বেলা ১১ টায় তোপখানা রোডে ‘মাথা পিছু ৯৬ হাজার টাকার ঋণ থেকে মুক্তি চায় বাংলাদেশ’ শীর্ষক এক পথ সমাবেশে উপরোক্ত কথা বলেন তিনি।

সমাবেশে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা বেগম, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আলতাফ হোসেন রায়হান, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা বক্তব্য রাখেন।  

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নির্মমতার রাজনীতিতে যখন নির্মমতায় মেতেছে ছাত্র-যুবসহ ক্ষমতাসীন বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা; তখন সর্বাধুনিক অস্ত্র নিয়ে কুমিল্লার জুয়েলদের মত শত-সহ¯্র সন্ত্রাসীকে লালন-পালন করছে মন্ত্রী-এমপি আর জনপ্রতিনিধিরা আর সরকারের সর্বোচ্চ মহলে থাকা ব্যক্তিরা একের পর এক এই পাপিষ্টদের পেট ভরতে উন্নয়নের গল্প সাজিয়ে একের পর এক বৈদেশিক ঋণের বোঝা বাড়িয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে তরুণরা এগিয়ে না এলে লোভি-লম্পটদের রামরাজত্বে পরিণত হবে বাংলাদেশ, যা কারোই কাম্য নয়। 


এই শ্রেণীর আরো সংবাদ