HEADLINE
কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয়
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

মাথা পিছু ৯৬ হাজার টাকার ঋণ থেকে মুক্তি দিন: মোমিন মেহেদী

টুডে ডেস্ক / ১০৫
প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী দেশের মন্ত্রী-এমপি-আমলাদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, উন্নয়নের রোল মডেল-এর গল্প না শুনিয়ে মাথা পিছু ৯৫ হাজার টাকার ঋণ থেকে মুক্তি দিন, আইএমএফের সাড়ে ৪ বিলিয়ন নতুন ঋণ না নিয়ে দেশের মানুষকে স্বাবলম্বি করার জন্য নিবেদিত হোন। তা না হলে শ্রীলঙ্কার চেয়েও ভয়াবহ পরিস্থিতি হবে বাংলাদেশের-বাংলাদেশের মানুষের। ১৬ জুলাই বেলা ১১ টায় তোপখানা রোডে ‘মাথা পিছু ৯৬ হাজার টাকার ঋণ থেকে মুক্তি চায় বাংলাদেশ’ শীর্ষক এক পথ সমাবেশে উপরোক্ত কথা বলেন তিনি।

সমাবেশে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা বেগম, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আলতাফ হোসেন রায়হান, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা বক্তব্য রাখেন।  

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নির্মমতার রাজনীতিতে যখন নির্মমতায় মেতেছে ছাত্র-যুবসহ ক্ষমতাসীন বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা; তখন সর্বাধুনিক অস্ত্র নিয়ে কুমিল্লার জুয়েলদের মত শত-সহ¯্র সন্ত্রাসীকে লালন-পালন করছে মন্ত্রী-এমপি আর জনপ্রতিনিধিরা আর সরকারের সর্বোচ্চ মহলে থাকা ব্যক্তিরা একের পর এক এই পাপিষ্টদের পেট ভরতে উন্নয়নের গল্প সাজিয়ে একের পর এক বৈদেশিক ঋণের বোঝা বাড়িয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে তরুণরা এগিয়ে না এলে লোভি-লম্পটদের রামরাজত্বে পরিণত হবে বাংলাদেশ, যা কারোই কাম্য নয়। 


এই শ্রেণীর আরো সংবাদ