HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ভোমরা স্থলবন্দর পার্কিং ইয়ার্ডে রমরমা চাঁদা বাণিজ্য শীর্ষক সংবাদের প্রতিবাদ

রিপোটারের নাম / ৬৯৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

খুলনা থেকে প্রকাশিত দৈনিক তথ্য সহ কয়েকটি অনলাইনে “সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর পার্কিং ইয়ার্ডের আউটগোয়িং মনিটরিং কক্ষে চলছে চাঁদা আদায়ের রমরমা ব্যবসা” শীর্ষক সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

উক্ত সংবাদে আমাকে নিয়ে যে তথ্য পরিবেশন করা হয়েছে তা প্রকৃতপক্ষে সত্য নহে। আসলে স্থানীয় কিছু কুচক্রিমহল আমার কর্মস্থল থেকে বিতাড়িত করার লক্ষ নিয়ে সাংবাদিকদের ভুল ও মিথ্যা তথ্য দিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ করিয়েছে।

আমি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করি। দালালি কিংবা চাঁদাবাজীর অভিযোগ সঠিক নয়।

তাই প্রকাশিত সংবাদের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


প্রতিবাদকারীঃ
সাব্বির হোসেন
নিরাপত্তা কর্মী
ভোমরা স্থলবন্দর পার্কিং ইয়ার্ড


এই শ্রেণীর আরো সংবাদ