ভোমরা সিএন্ডএফ এজেন্ট কর্মচারী এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিকীর মনোনয়ন জমা

ভোমরা সিএন্ডএফ এজেন্ট কর্মচারী এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিকীর মনোনয়ন জমা

মেহেদী হাসান/আব্দুল গফ্ফার: ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট কর্মচারী এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিকী নির্বাচনের প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার শেষ দিনে প্রার্থীরা প্যানেল ভিত্তিতে তাদের মনোনয়ন দাখিল করেন।
আগামী ৬ ফেব্রুয়ারী শনিবার অনুষ্ঠিত হবে ভোমরা সিএন্ডএফ এজেন্ট কর্মচারী এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন। আর এতে ২ প্যানেলে ১৩ পদের বিপরীতে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ২৬ জন। যার মধ্যে পরিতোষ ঘোষ ও নাজমুল আলম মিলন প্যানেল এবং প্রতিদ্বন্দ্বী দেলোয়ার হোসেন ও আসাদুল ইসলাম প্যানেল তাদের মনোনয়নপত্র দাখিল করেন। উভয় প্যানেল নিজেদের অবস্থান থেকে জয়ী হতে ভোটারদের মন জয় করে চলেছেন।
শতভাগ জয়ের দাবি জানিয়ে সাধারণ সম্পাদক নাজমুল আলম মিলন বলেন, আমরা টানা ৩ বার নির্বাচিত হয়ে সংগঠনকে শক্তিশালি করে রেখেছি। সদস্যদের সুখে, দুঃখে পাশে থেকে কাজ করে যাচ্ছি। আগামী নির্বাচনে সদস্যরা আমাদেরকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করবে।
তবে সাধারণ ভোটারা তাদের পছন্দের প্রার্থীকে যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে সংগঠনের কর্মকান্ড আরো গতিশীল করবেন বলে জানা গেছে।
ভোমরা সিএন্ডএফ এজেন্ট কর্মচারী এ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনের সহ-নির্বাচন কমিশনার মজনুর রহমান বলেন, নির্বাচন সুষ্ঠ পরিবেশে সম্পন্ন করতে নিয়ম মোতাবেক সব কাজ সম্পন্ন করা হচ্ছে। মোট ৮৯৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করবেন।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন