HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৬ পূর্বাহ্ন

ভোট যুদ্ধে প্রচার-প্রচারণায় এগিয়ে মেম্বার প্রার্থী গোলাম রব্বানি

নিজস্ব প্রতিনিধি / ৫৮৬
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

আসন্ন কুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী গোলাম রব্বানী তালা প্রর্তীক নিয়ে প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন। কর্মী ও সমর্থকেরা প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। জমে উঠেছে নির্বাচনী উৎসব। জনসাধারণ বলছেন, গোলাম রব্বানী জনবান্ধব ব্যক্তি। মানুষের সুখে দুঃখে সবসময় সহযোগিতা করেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রচার-প্রচারণায় তিনি এগিয়ে রয়েছেন। জনদরদি এ ব্যক্তিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে জয়ী করার জন্য কর্মী ও সমর্থকরা নিজ নিজ অবস্থান থেকে ভোট চাচ্ছেন। তাদের দাবি আবারোও মেম্বার পদে প্রতিদ্বন্ধীতা করে বিপুল ভোটে জয়ী হবেন গোলাম রব্বানী।
এলাকার কিছু মানুষের কাছ থেকে জানা যায়, মেম্বার হিসেবে গোলাম রব্বানী ভাই যোগ্য ব্যক্তি। তিনি বর্তমানে সফল মেম্বার। ক্লিন ইমেজ ও স্বচ্ছতায় তিনি অতুলনীয়। সাধারণ খেটে খাওয়া মানুষের জন্য কাজ করেন সবসময়। তাকে সবাই চাই। তাদের অঙ্গীকার গোলাম রব্বানীকে ২৮তারিখে তাকে ভোট দিয়ে পুনরায় মেম্বার বানানো। এ বিষয়ে গোলাম রব্বানী বলেন, আমি বর্তমানে সফল ইউপি সদস্য, জনগণ আমাকে আবারো ৩নং ওয়ার্ড খাসখামার-পুষ্পকাটি গ্রামের মেম্বার হিসেবে দেখতে চায়। আমি সব সব মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করি। এলাকার মানুষ আমাকে ভালোবাসে। জণগনের দোয়া ও সমর্থন পেলে ইনশাল্লাহ জয়ী হয়ে এলাকার উন্নয়নে নিজেকে নতুন করে আতœনিয়োগ করব।
উল্লেখ্য, ইউপি সদস্য গোলাম রব্বানি তার নিজস্ব অর্থায়নে রাস্তা গুলোর আধাপাকা করে জনসাধারণের চলাচল উপযোগি করার চেষ্টা করছেন, সাথে সাথে পুষ্পকাটি গ্রামের দাশপাড়া রাস্তা, সরকারি প্রাথমিক বিদ্যালয়গামী রাস্তা, ঈদগাহ ময়দানগামী রাস্তা, খাসখামার গ্রামের আক্তারুলের মোড়ের রাস্তা ও খাসখামার গ্রামের ভিতরের সমগ্র ইটের সোলিং এর ভাঙা রাস্তা মেরামতের ব্যবস্থা করেছেন। এলাকার মানুষেরা তার বিকল্প আর কারো মনে করছে না।


এই শ্রেণীর আরো সংবাদ