HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৩ অপরাহ্ন

ভারতের মোদি ও মমতাকে ২৬০০ কেজি আম উপহার দিলেন শেখ হাসিনা

টিটু মিলন, বেনাপোল প্রতিনিধি / ২৮৪
প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য মৌসুমি ফল আম উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আম পাঠানোর ব্যাপারে কাস্টমসের কার্যক্রম সম্পন্ন করেন সিএন্ডএফ এজেন্ট রবি এন্টারপ্রাইজ।

রোববার (০৪ জুলাই) দুপুরে ১২ টার দিকে বেনাপোল স্থলবন্দর ও কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে ভারত ও বাংলাদেশের পেট্রাপোল ও বেনাপোল শুল্ক স্টেশনের জিরো পয়েন্টে ভারতের প্রতিনিধি মোঃ সামিউল কাদের প্রথম সচিব রাজনৈতিক উপহারের আম বোঝাই ট্রাকটি বুঝে নেন। উপহারসামগ্রীর মধ্যে ছিলো দুই হাজার ৬০০ কেজি মৌসুমি আম।এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান, বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক মামুন কবীর তরফদার, কাস্টমসের সহকারী কমিশনার অনুপম চাকমা সহকারী কমিশনার কল্যাণ মিত্রসহ আরও অনেকে।বেনাপোল কাস্টমস হাউসের উপ-কমিশনার অনুপম চাকমা বলেন, আমাদের মাননীয় প্রধানমান্ত্রী ভারতের কেন্দ্রীয় প্রধানমন্ত্রী ও রাজ্যের মূখ্যমন্ত্রীসহ রাজনৈতিক নেতাদের জন্য ২হাজার ৬শ কেজি হাড়ি ভাঙ্গা দেশীয় আম উপহার দেন। তিনি আরো বলেন, এই উপহার পাঠানো মাধ্যমে ভারত-বাংলাদেশের সম্পর্ক আরো ভালো হবে।


এই শ্রেণীর আরো সংবাদ