HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

ভারতের মোদি ও মমতাকে ২৬০০ কেজি আম উপহার দিলেন শেখ হাসিনা

টিটু মিলন, বেনাপোল প্রতিনিধি / ৪২৬
প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য মৌসুমি ফল আম উপহার পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আম পাঠানোর ব্যাপারে কাস্টমসের কার্যক্রম সম্পন্ন করেন সিএন্ডএফ এজেন্ট রবি এন্টারপ্রাইজ।

রোববার (০৪ জুলাই) দুপুরে ১২ টার দিকে বেনাপোল স্থলবন্দর ও কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে ভারত ও বাংলাদেশের পেট্রাপোল ও বেনাপোল শুল্ক স্টেশনের জিরো পয়েন্টে ভারতের প্রতিনিধি মোঃ সামিউল কাদের প্রথম সচিব রাজনৈতিক উপহারের আম বোঝাই ট্রাকটি বুঝে নেন। উপহারসামগ্রীর মধ্যে ছিলো দুই হাজার ৬০০ কেজি মৌসুমি আম।এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান, বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক মামুন কবীর তরফদার, কাস্টমসের সহকারী কমিশনার অনুপম চাকমা সহকারী কমিশনার কল্যাণ মিত্রসহ আরও অনেকে।বেনাপোল কাস্টমস হাউসের উপ-কমিশনার অনুপম চাকমা বলেন, আমাদের মাননীয় প্রধানমান্ত্রী ভারতের কেন্দ্রীয় প্রধানমন্ত্রী ও রাজ্যের মূখ্যমন্ত্রীসহ রাজনৈতিক নেতাদের জন্য ২হাজার ৬শ কেজি হাড়ি ভাঙ্গা দেশীয় আম উপহার দেন। তিনি আরো বলেন, এই উপহার পাঠানো মাধ্যমে ভারত-বাংলাদেশের সম্পর্ক আরো ভালো হবে।


এই শ্রেণীর আরো সংবাদ