HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

ব্রেন টিউমারে আক্রান্ত শাহীনুর বাঁচতে চাই

বিশেষ প্রতিনিধি / ৯০৭
প্রকাশের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২

এক সময়ের এলাকার জনপ্রিয় ফুটবল খেলোয়ার শাহীনুর রহমান বর্তমানে ব্রেন টিউমারে আক্রান্ত। সে দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের সুবর্ণাবাদ গ্রামের বাবর আলী মোল্যার ছেলে।

সরজমিনে গিয়ে জানা যায়, রোগটি তার মস্তিকে ছড়িয়ে পড়ছে। দ্রæত অপারেশন করাতে হবে, নইলে পরিবারকে যে কোনো করুণ পরিস্থিতির জন্য প্রস্তুতি নিতে হবে। গত কয়েক মাস আগে তার ব্রেন টিউমার ধরা পড়ে। যেটুকু সম্পদ ছিলো সেটুকু বিক্রয় করে সে কোলকাতা নিউরো সায়েন্স হাসপাতালে ব্রেন টিউমার অপারেশন করে, কিন্তু তাতেও কোন কিছু হয়নি। বর্তমানে বাংলাদেশ নিউরো সায়েন্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার পুনরায় টিউমার ধরা পড়ার কথা জানান এবং দ্রæত অপারেশন করার কথা বলেন।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির অসুস্থতায় সংসারে জেঁকে বসেছে অভাব। কোথায় পাবেন টাকা? কীভাবে করবেন চিকিৎসা- এমন চিন্তায় পরিবারে নেমে এসেছে বিষাদের ছায়া। বিছানায় শুয়ে যন্ত্রনায় কাতরাচ্ছেন কর্মক্ষম এই যুবক। পাড়া-প্রতিবেশী ও বন্ধু-বান্ধবদের সহযোগিতায় চলছে অসহায় এই পরিবারটি। দ্রæত অপারেশন করাতে হবে। এর জন্য প্রয়োজন প্রায় ৫ থেকে ৭ লাখ টাকার মতো। পাশাপাশি সংসারে জেঁকে বসেছে অভাব। অপারেশনের টাকা কোথাও থেকে জোগাড় করতে পারছেন না। টাকার অভাবে মৃত্যুর প্রহর গুনছেন শাহীনুর রহমান। স্ত্রী-সন্তান ও তার মুখ থেকে হারিয়ে গেছে হাসি!

স্ত্রী-সন্তান এবং ব্রেন ষ্টোক রোগে সজ্জিত পিতাকে নিয়ে অনেক কষ্টে খেয়ে না খেয়ে দিন পার করছে। তবে সমাজে বিত্তশালী মানুষ আছেন, যারা সহযোগিতা করলে অসহায় এই পরিবারটিতে হাসি ফিরতে পারে। শাহীনুর রহমানের সাথে যোগাযোগ করতে পারেন এই নাম্বারে- ০১৭১০৩৫০৫৭৩(বিকাশ)।


এই শ্রেণীর আরো সংবাদ