HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন

বেনাপোল রেল স্টেশনে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

টিটু মিলন, বেনাপোল প্রতিনিধি / ৩৫০
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

যশোরের বেনাপোল রেল স্টেশনের পাশে অজ্ঞাত(৪০)নামে এক ব্যাক্তি ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গবার(৩১আগস্ট)ভোরে রেল স্টেশনের পুলিশ ফাড়ির পাশে এলাকার লোকজন লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।


উপস্থিত স্থানীয়রা জানায়,ভোরে দিকে বেনাপোল রেল পুলিশের ফাড়ির পাশে লাশটি পড়ে থাকতে দেখে। লাশের শরিলে পেটে ও বুকে ক্ষত অবস্থায় পড়ে আছে।লাশটির পরিচয় জানা যায় নাই।কে বা কারা রাতে তাকে নৃশংস ভাবে হত্যা করেছে।বেনাপোল পোর্টথানা ও পিবিআই পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


লাশ উদ্ধারকারী বেনাপোল পোর্টথানার এস আই রোকনুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে দেখা গেছে লাশটির শরিলে বুকে ও পেটে চাকু দিয়ে ক্ষত চিহ্ন আছে।লাশটির পরিচয় এখন পাওয়া যায়নি।কি জন্য হত্যা করা হয়েছে কিছু বলা যাচ্ছে না তবে লাশ ময়না তদন্ত জন্য যশোর মর্গে পাঠানো হবে।এ বিষয়ে তদন্ত পরিক্রিয়াধীন চলছে।


এবিষয়ে যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে অফিসার তৈয়েবুর রহমান জানান,পোর্ট থানা পুলিশের পাশাপাশি আমারাও লাশের পরিচয় সহ কি জন্য হত্যা করা হলো ঘটনা তদন্ত করে দেখছি।মৃত্য ব্যাক্তির ফিঙ্গার প্রিন্টের সমস্য হচ্ছে যার কারনে কিছু সময় বিঘ্ন ঘটছে।


এই শ্রেণীর আরো সংবাদ