HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২০ অপরাহ্ন

বেনাপোলে ২টি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

বেনাপোল প্রতিনিধি / ২৬১
প্রকাশের সময় : রবিবার, ২৯ মে, ২০২২

সারাদেশে চলমান অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের কর্মসূচীর অংশ বিশেষ বেনাপোলে ২টি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। 

রোববার সকাল সাড়ে ১১টায় বেনাপোল শহরে অভিযান চালিয়ে শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু ইউসুফের নেতৃত্বে লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় বেনাপোল স্টার ডায়াগনস্টিক ও বেনাপোল ডায়াগনস্টিক সেন্টার নামে দুটি প্রতিষ্ঠান সিলগালা করা হয়। এ সময় মডার্ন ডায়াগনস্টিক সেন্টারকে প্রয়োজনীয় কাগজপত্র প্রদর্শনীর জন্য এক মাস সময় দিয়েছে স্বাস্থ্য বিভাগ। 

অভিযান শেষে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু ইউসুফ বলেন, যে সব ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলো এখনও লাইসেন্স এর প্রক্রিয়া গ্রহন করেনি। পরববর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সে সকল প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা দিয়ে আমরা সিলগালা করে দিচ্ছি।


এই শ্রেণীর আরো সংবাদ