HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

বেনাপোলে সুভাষ সিংহ রায় ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুলকে ফুলেল শুভেচ্ছা

বেনাপোল প্রতিনিধি / ৬১৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

বাংলাদেশ আওয়ামীলীগের বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক, সম্পাদক, কলামিস্ট ও  লেখক সুভাষ সিংহ রায় এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ফার্মাসিস্ট নাজমুল হাসানকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বেনাপোলে স্বাগত জানায় বেনাপোল ও শার্শা  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এবং শার্শা উপজেলা ও বেনাপোল পৌর যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের  রাজনৈতিক নেতৃবৃন্দরা।
মঙ্গলবার সকাল ১১টায় ভারতে বিশেষ ব্যবসায়ী কাজে ও চিকিৎসার উদ্দশ্যে যাবার সময় বেনাপোল পৌর গেট ও চেকপোষ্টের নো-ম্যান্স ল্যান্ড এলাকায় তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সংবর্ধনা ও আগত অতিথিদের বরণের সার্বিক সহযোগীতায় ছিলেন সাবেক ছাএলীগ নেতা ও যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং বেনাপোল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন উজ্জ্বল।
এ সময় আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী ও সমাজসেবক বাবলুর রহমান, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, সাবেক ছাত্রলীগ নেতা ও মুক্তিযোদ্ধা সন্তান কামরুজ্জামান তরু, শার্শা উপজেলা ছাত্রলীগ সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আওয়াল হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মফিজুর রহমান, বেনাপোল পৌর ছাত্রলীগ সাবেক সভাপতি আশিকুল ইসলাম পারভেজ, সাবেক সহ-সভাপতি হাসনাত আহম্মেদ রাসেল ও সুমন হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান তাজিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন রুবেল, মুক্তিযুদ্ধা সন্তান ও পৌর যুবলীগের সদস্য এনামুল হক জুয়েল,  আরিফুজ্জামান রাসেল বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সদস্য ও নাভারন ডিগ্রী কলেজ ছাত্রলীগ, শেখ শাকিলসাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, বেনাপোল পৌর ছাত্রলীগ, হাফিজুর রহমান দিঘীরপার ওয়ার্ড যুবলীগ। সাবেক ছাএলীগ নেতা মামুন মোল্লা , রাকিব হাসান, সেলিম রেজা, আশু, মফিজুর, কুদ্দুস গাজী, রুবেল। যুবলীগ নেতা ইমাদ বিশ্বাস, কবির হোসেন ভূইয়া, রেজাউল ইসলাম রেজা, মোঃ সুজন, মুক্তিযোদ্ধা সন্তান আবুল হাসেম, ওসমান গণি, জাহিদ হাসান সহ প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ