HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

বেনাপোলে জমিজমার বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

টিটু মিলন, বেনাপোল / ২৮৩
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

বেনাপোল থানাধীন কাগমারী গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই মগর আলী (৬৫)মৃত্যু হয়েছে। শনিবার রাত ১২ টার সময়  বেনাপোল পৌরসভাস্থ কাগজপুকুর বাজারের দক্ষিণ পাশে রেললাইন সংলগ্ন আবুল হোসেনের লেদের দোকানের সামনে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে।


এলাকাবাসীরা জানান,জমিজমা নিয়ে বিরোধের জের ধরে আবুল হোসেনের লেদের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর দুই ভাই আরব আলী ও মগর আলী,(৬৫) এর মধ্যে বিরোধ বাঁধে এবং মগর আলীকে মারধর করা হয়। মগরআলী মারধর খেয়ে বাড়িতে এসে তার দুই ছেলে হাসান ও হোসেন এবং নাতিছেলে ইয়াসিনকে ডেকে নিয়ে যায়। দু’পক্ষের লোকজন মারমারি শুরু করে।এরই একপর্যায়ে মগর আলীর পেটে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করা হয়। এছাড়াও ইয়াসিন(১৬), পিতা- হাসান ও আঘাত প্রাপ্ত হন। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। আরব আলীর ছেলে হারুন (৪৫) এবং নাতি ছেলে রুবেল(২৭) কাঠ কাটার লোহার বাটালি দিয়ে তার চাচা মগর আলী পেটে আঘাত করলে নাড়িভুড়ি বেরিয়ে আসে। পরে উপস্থিত লোকজন তাদেরকে নাভারন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।সেখান থেকে তাদেরকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। কর্তব্যরত ডাক্তার মগর আলীকে মৃত ঘোষণা করেন। মগরআলীর মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন থানার ডিউটি অফিসার এএসআই সাজেদুর রহমান।


এই শ্রেণীর আরো সংবাদ