শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের ১ম মৃত্যু বার্ষিকীতে জেলা ও সদর আ‘লীগের শ্রদ্ধা

নিজস্ব প্রতিনিধি / ১৪
প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের সরদারের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।


সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ ও সদর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শনিবার বেলা ১১টায় ফিংড়ী ইউনিয়নের গাভাস্থ প্রয়াত এই আওয়ামীলীগ নেতার কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং কবর জিয়ারত করেন।
এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক রাজ্যেশ^র দাস, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: সুব্রত ঘোষ, শিক্ষা ও মানবাধিকার সম্পাদক লায়লা পারভীন সেজুতি, আওয়ামীলীগ নেতা এস এম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, সহ-সভাপতি বৈকারি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, দপ্তর সম্পাদক অধ্যাপক শাহাজান সিরাজ, সহ-দপ্তর সম্পাদক শাহিন হোসেন, প্রচার সম্পাদক মোনায়েম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান, সদস্য লোকমান মিয়া, বৈকারি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, আগরদাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাপশ আশ্চার্য, লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এড. মোস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, ফিংড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ফিংড়ী ইউপি চেয়ারম্যান সামছুর রহমান প্রমুখ। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মাও: নজরুল ইসলাম।


এই শ্রেণীর আরো সংবাদ