HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন

বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে দর্শক

হাবিবুল্লাহ বাহার / ৩০২
প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

বেশ কিছু জনপ্রিয় চ্যানেলের সম্প্রচার বন্ধে বেশ মুশকিলে পড়েছেন গ্রামের মা, কাকী ও বৌদিরা। চ্যানেল গুলোর মধ্যে অন্যতম স্টার জলসা, জি বাংলা ও কালারস বাংলা। সরকারি স্বীকৃতি না পাওয়ায় চ্যানেল গুলোর সম্প্রচার বন্ধ রয়েছে। প্রিয় চ্যানেলের সম্প্রচার বন্ধ হওয়ার পর থেকে তারা টিভি দেখা ছেড়ে দিয়েছেন, বললেও  ভুল হবে না। 

সিরিয়াল দেখার সময় গুলো যেনো তাদের দীর্ঘ প্রতিক্ষা প্রহর। তারা ভাবছেন চ্যানেলের সম্প্রচার করা হবে, কিন্তু বাস্তবে তো সেটি হচ্ছে না। সরকারি অনুমোদন দেওয়া ২৪টার অধিক চ্যানেলের মধ্যে তাদের প্রিয় চ্যানেল গুলো থাকছে না।

গ্রামের বেশ কিছু মা, কাকি ও বৌদিদের কাছ থেকে জানা   গেছে, সিরিয়াল দেখার সময় গুলো তাদের বেকার সময় কাটছে। তবে অনেকে বসে নেই টিভির অপেক্ষায়, বেছে নিয়েছেন বিকল্প পথ। বাড়ির ছেলে,মেয়ে বা স্বামীর হাতে থাকা স্মার্ট ফোনে থাকা ইউটিউব থেকে দেখে নিচ্ছেন প্রিয় সিরিয়াল। দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছেন।

জয়নগর গ্রামের বাসুন্তী চক্রবর্ত্তী জানিয়েছে, দীর্ঘ দিন ধরে দেখা প্রিয় সিরিয়াল দেখতে না পাওয়ায় তার মন খারাপের মত সমস্যায় ভুগছেন, সেই সাথে তিনি অলস সময় পার করছেন । তিনি আরও জানিয়েছেন কিছু দিন পার না হলে সিরিয়াল দেখার অভ্যাস ভুলতে পারবেন না। তিনি সিরিয়াল দেখতে না পেলে টিভি আর দেখবেন না বলে প্রতিজ্ঞা  করেছেন।

কাকুলী দাস জানিয়েছেন, সময় যেন কাটছে না তার, মনে  দীর্ঘ প্রতিক্ষার প্রহর গুনছেন তিনি। টিভিতে সম্প্রচার হওয়া, অন্য অনুষ্ঠান গুলো তার কাছে নিরামিশের মত লাগছে। সব মিলিয়ে তারা টিভি দেখার সময়টি অলস সময়ে কাটাচ্ছেন।

লিলিমা মন্ডলও একই কথা বলছেন, সময় কাটছে না, কিছু ভালো লগছে না, সবসময় যেনো প্রিয় সিরিয়াল গুলোর কথা মনে পড়ছে। তাদের দেখা প্রিয় সিরিয়াল গুলোর কথাও তিনি জানিয়েছেন, স্টার জলসার সিরিয়াল গুলোর মধ্য, খড়কুটা, মাহাপিট তারাপিট, মোহর, তিতলি, সাজের বাতি, ধ্রুবতারা, শ্রীময়ী, মিঠাই জি বাংলা ইত্যাদি।


এই শ্রেণীর আরো সংবাদ