HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৬ পূর্বাহ্ন

বালিয়াডাঙ্গা বাজারে সুতা ও মাদুরের দোকানে অগ্নিকাণ্ড

কলারোয়া সংবাদদাতা / ২৯০
প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

কলারোয়া উপজেলার বালিয়াডাঙ্গা বাজারের আকবর আলীর সুতা ও মাদুরের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (১৭ নভেম্বর) বেলা ১২ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৈদ্যুতিক শক সার্কিটের কারনে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে। স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১২ টার দিকে বালিয়াডাঙ্গা বাজারের আকবর আলীর সুতা ও মাদুরের দোকানে আকস্মিক ধোঁয়া দেখে দোকানের তালা খুললে আগুন লাগার বিষয়টি দৃশ্যমান হয়। এই ঘটনায় টেলিভিশন, বিভিন্ন ধরনের সুতা, মাদুর সহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে দাবি করেন আকবর আলীর পুত্র আলমগীর হোসেন।এ দিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে কলারোয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তাবৃন্দ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছান। আগুন ইতিপূর্বে নিয়ন্ত্রণে থাকায় কর্মকর্তাবৃন্দ অগ্নিকাণ্ডের আলামত ও তথ্য সংগ্রহ করেন।কিছুদিন আগে ঘটনাস্থলের সম্মুখের ইছাহাক আলীর কনফেকশনারির দোকানে এবং গল ২০১৬ সালে ওই বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল।


এই শ্রেণীর আরো সংবাদ