HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ন

বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত

উজ্জ্বল কুমার দাস, বাগেরহাট প্রতিনিধি / ২৩৬
প্রকাশের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

বাগেরহাটে ইটবোঝাই ট্রলির ধাক্কায় ভ্যানে থাকা ২ যাত্রী নিহত হয়েছেন।এ সময় আহত হয়েছেন ভ্যানচালক। বুধবার (২৫ মে) সকাল  ৯.৩০ মিনিটের সময় বাগেরহাট-পিরোজপুর সড়কের দড়াটানা সেতুর ঢালে চিংড়ি গবেষণা কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে খবর পাওয়া যায়।

এ বিষয়ে খোঁজ নিয়ে জানাযায়,নিহতদের মধ্যে একজনের বাড়ি বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামে।নিহত ব্যাক্তি বাবুল ফকিরের স্ত্রী রেশমী বেগম (৫০) এবং অপরজন কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে সালাম খান (৪২)।এ রির্পোট লেখা পর্যন্ত আহত ভ্যানচালকের নাম-পরিচয় জানা যায়নি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মোঃগোলাম সরোয়ার বলেন, ইটবোঝাই একটি ট্রলির সঙ্গে ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই রেশমী বেগম নামে এক নারী নিহত হন। আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। ভ্যানচালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ