বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০৯ অপরাহ্ন

বল্লীতে ৭০ বোতল ফেন্সিডিলসহ চোরাচালানী আটক

টুডে ডেস্ক / ১৯৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

সাতক্ষীরা সদর উপজেলার বল্লী এলাকায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেন্সিডিলসহ এক চোরাচালানীকে আটক করেছে র‌্যাব-৬। সোমবার রাতে বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামের রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকার মাঠ থেকে উক্ত চোরাচালানীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম মাসুম বিল্লাহ শেখ (২৩)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বল্লী গ্রামের মৃত আবু বক্কর শেখ’র ছেলে।

র‌্যাব-৬ জানায়, বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামের রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠের উপর কয়েকজন চোরাচালানী মাদক দ্রব্য ক্রয় বিক্রয় করা জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ৭০ বোতল ফেন্সিডিলসহ উক্ত চোরাচালানীকে হাতে নাতে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এম রিফাত বিন আসাদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক চোরাচালানীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। যার মামলা নং- ২৯ তারিখ ১৬/১১/২০২১। ধারা ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণী ১৪(গ) ধারা।


এই শ্রেণীর আরো সংবাদ